সুখবর দিলেন পরীমনি! ছেলের পর এবার কন্যাসন্তান এলো নায়িকার ঘরে

​​​​​​​বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৯ মে ২০২৪, ২০:২৪

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমনি ২০২২ সালের ১০ আগস্ট পুত্রসন্তানের মা হয়েছেন। রাজধানীর এভার কেয়ার হাসপাতালে পুত্রসন্তানের জন্ম হয় তার। ছেলে পুন্যকে নিয়েই এখন শত ব্যস্ততা নায়িকার। এপার-ওপার দুই বাংলায় সিনেমা নিয়ে কাজ করলেও একমাত্র ছেলেকে সময় দেয়া থেকে বাদ যান না অভিনেত্রী।

ছেলে পুণ্যের ইতোমধ্যে এক বছর হয়েছে। একমাত্র ছেলের প্রথম জন্মবার্ষিকী বেশ জাঁকজমকপূর্ণ আয়োজনে পালন করেছেন পরীমনি। এরপর অবশ্য ব্যক্তিজীবনে অনেক ঝড় বয়ে গেছে। চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদ হয়েছে। তবে বিচ্ছেদ হলেও সিঙ্গেল মাদার হিসেবে ছেলেকে নিয়ে বেশ ভালো রয়েছেন লাস্যময়ী সুন্দরী।

পুত্রসন্তানের মা হওয়ার পর নায়িকা আরও একটি সুখবর দিলেন। এবার কন্যাসন্তানের মা হয়েছেন পরীমনি। বৃহস্পতিবার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন নায়িকা নিজেই। তিনি বলেন, ‘ছেলের পরে মেয়ে! কী যে আনন্দ! পৃথিবীতে আসার ছয় দিন হলো ওর বয়স। আমার ঘরে ছেলের পাশে আলো হয়ে আছে।

এই শিশুকে দত্তক নিয়েছেন জানিয়ে নায়িকা বলেন, ‘আমি ওকে দত্তক নিয়েছি। নিয়ম মেনে সই করার সময় মনে হলো আল্লাহ আবার আমার জন্য কিছু করলেন। জীবনে কোনো দিন কিছু নিয়ম অনুযায়ী বা পরিকল্পনা করে করিনি। তাই আল্লাহ আমার জন্য যা যা চেয়েছেন, তাই মাথা পেতে নিয়েছি।

মেয়ের ছবি আপাতত প্রকাশ করছেন না জানিয়ে পরীমনি বলেন, ‘ওর ছবি এখনই দিচ্ছি না। কেউ রাগ করবেন না! মা তো... আর কিছু দিন যাক।

(ঢাকাটাইমস/০৯মে/এলএম/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :