সুপ্রিয়া হত্যা: স্বামী-শ্বশুর-শাশুড়ি দ্বিতীয় দফায় রিমান্ডে

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০২ অক্টোবর ২০১৬, ২১:৪১ | প্রকাশিত : ০২ অক্টোবর ২০১৬, ১৯:১১

মানিকগঞ্জে কলেজ ছাত্রী ও গৃহবধূ সুপ্রিয়া হত্যা মামলার প্রধান তিন আসামি স্বামী, শ্বশুর ও শাশুড়িকে দ্বিতীয় দফায় আরও দুই দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।
রবিবার বিকাল সাড়ে ৪টার দিকে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক ইয়াসমিন আরা এ আদেশ দেন।

আসামিদের তিনদিন রিমান্ড শেষে আজ বিকালে আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড চায় পুলিশ। পরে বিচারক দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার উপপরিদর্শক (এসআই) মাসুদ মুন্সী বিষয়টি নিশ্চিত করেছেন।

গত বুধবার শহরের পূর্ব দাশুড়া এলাকার শ্বশুর বাড়ি থেকে কলেজ ছাত্রী সুপ্রিয়া সাহার বিবস্ত্র লাশ উদ্ধার করা হয়। এ ব্যাপারে সুপ্রিয়ার বাবা বাদী হয়ে সদর থানায় হত্যা মামলা দায়ের করেন।

মামলায় আসামি করা হয় সুপ্রিয়ার স্বামী দীপাঞ্জন সরকার, শ্বশুর দীলিপ সরকার ও শাশুড়ি গীতা সরকারসহ অজ্ঞাত আরও কয়েকজনকে। ঘটনার দিনই প্রধান তিন আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। পরের দিন বৃহস্পতিবার তাদের আদালতে হাজির করে পুলিশ সাত দিনের রিমান্ড চাইলে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করে।

সুপ্রিয়া হত্যার সঙ্গে জড়িত থাকার সন্দেহে গত বৃহস্পতিবার গ্রেপ্তারকৃত বিষ্ণু পাল, মাহাদেব রায়ের তিন দিনের রিমান্ড শেষ হলে আগামীকাল সোমবার তাদের আদালতে হাজির করা হবে। এদিকে হত্যায় জড়িত আরেক আসামি রনো সাহা আদালতে স্বীকারোক্তী মূলক জবানবন্দি দিয়েছেন।

মানিকগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ মুন্সী বলেন, সুপ্রিয়া হত্যা মামলা একটি চাঞ্চল্যকর মামলা। এই হত্যা মামলায় সুনির্দিষ্ট কোনো তথ্য না পাওয়ায় প্রধান তিন আসামি সুপ্রিয়ার স্বামী, শ^শুর ও শাশুড়িকে দ্বিতীয় দফায় রিমান্ডে নেওয়া হয়েছে। এই হত্যা মামলার অন্যতম আসামি পূর্ব দাশুড়া এলাকার রবি সাহার ছেলে রনো সাহা হত্যার সঙ্গে জরিত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তী মূলক জবানবন্দি দিয়েছে।

(ঢাকাটাইমস/২অক্টোবর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত