চাঁদপুরে তরুণীর হাত-মুখ বেঁধে গণধর্ষণ

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ মার্চ ২০১৭, ১৭:০৫

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় এক তরুণীকে হাত-মুখ বেঁধে ধর্ষণ করেছে স্থানীয় তিন যুবক। বৃহস্পতিবার বিকালে উপজেলার ধনারপাড়ে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় মেয়েটিকে চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে ভর্তি করা হয়।  শুক্রবার পুলিশ হাসপাতালে গিয়ে ওই তরুণীর সঙ্গে কথা বলেছে।

ধর্ষণের শিকার তরুণী পুলিশকে জানিয়েছেন, বৃহস্পতিবার বাড়ির উদ্দেশে ঢাকা থেকে বাসে এসে দুপুরে মতলব দক্ষিণ উপজেলার খাদেরগাঁও ইউনিয়নের ধনারপাড় নামেন। সেখান থেকে হেঁটে মতলব উত্তর উপজেলার সুলতানাবাদ ইউনিয়নের চরলক্ষীপুর গ্রামে তার বাড়ি যাচ্ছিলেন। হঠাৎ ধনারপাড় হাফেজ মিয়ার বাড়ির পাশে তিন যুবক তার গতিরোধ করে মুখ চেপে ধরে পাশের দাস বাড়ির একটি ঘরে নিয়ে যায় এবং তার হাত-মুখ বেঁধে ধর্ষণ করে। পরে ওই তিন যুবক তার কাছে থাকা দুই হাজার টাকা ও মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়।

পুলিশকে ওই তরুণী আরও জানান, তিন যুবকের মধ্যে তিনি দুজনকে চিনতে পেরেছেন। এরা হচ্ছে- একই উপজেলার পদ্মপাল  গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে রুবেল প্রধান ও শান্তের ছেলে সুমন।

স্থানীয় সাবেক ইউপি সদস্য গোলাম  মোস্তফা জানান, দুপুরে হাফেজ মিয়ার স্ত্রী পুকুরঘাটে গেলে মেয়ের চিৎকার শুনে দ্রুত ওই ঘরে যায়। এ সময় তাকে মুমূর্ষু অবস্থায় দেখতে পায়। পরে এলাকার লোকজন ওই তরুণীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

খবর পেয়ে মতলব থানা পুলিশের উপপরিদর্শক তপন দাস হাসপাতালে গিয়ে মেয়েটির জবানবন্দি নিয়েছে।

মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কুতুবুদ্দিন ঢাকাটাইমসকে জানান, ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করা হবে।

(ঢাকাটাইমস/১৭মার্চ/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত