কাঙালিভোজে সংঘর্ষে ছাত্রলীগ কর্মী নিহত

ফেনী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ মার্চ ২০১৭, ১০:৫৯ | প্রকাশিত : ২৬ মার্চ ২০১৭, ০৯:৫৩

ফেনীর সোনাগাজীতে স্বাধীনতা দিবসের কাঙ্গালিভোজে আওয়ামী লীগ-ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক কর্মীদের রিপন নামে এক জন নিহত হয়েছেন। তিনি ছাত্রলীগ কর্মী বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার মধ্যরাতে সোনাগাজী উপজেলার বগাদানা ইউনিয়নের আলমপুর গ্রামে এই ঘটনা ঘটে। পুলিশ এই ঘটনায় ইউনিয়ন পরিষদের সদস্য সেলিসসহ তিনজনকে আটক করেছে।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবীর জানান, স্বাধীনতা দিবস উপলক্ষে বগাদান ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা ক খ ম ইসহাক খোকন কাঙালিভোজের আয়োজন করেন। শুক্রবার রাতে প্রস্তুতির সময় ওই ইউনিয়নের পরিষদের সদস্য স্বেচ্ছাসেবক লীগ নেতা সেলিমের অনুসারীরা সেখানে হামলা চালায়। এরতে আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ কর্মীদের মধ্যে ত্রিমুখী সংঘর্ষ হয় শুরু হয়। এসময় ছাত্রলীগ কর্মী রিপন গুলিবিদ্ধ হয়, আহত হয় অন্তত ১০ জন।

রিপনকে উদ্ধার করে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা। পরে সেখান থেকে তাকে পাঠানো হয় ফেনী জেলা সদর হাসাপাতালে । সেখানেই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এরপর পুলিশ রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ইউপি সদস্য ও স্বেচ্ছাসেবক লীগ নেতা সেলিমসহ তিনজনকে আটক করে। এঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ঘটনার পর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

পুুলিশ জানায়, যে ওয়ার্ডে কাঙালিভোজের আয়োজন করা হয়েছিল, সেলিম সেখানকার সদস্য। তাকে না জানিয়ে সেখানে এই আয়োজন করার কারণ জানতেই তিনি ঘটনাস্থলে যান। এ নিয়ে দুই পক্ষে বাদানুবাদ শুরু হয়। এক পর্যায়ে বাধে সংঘর্ষ। পাশেই চলছিল ছাত্রলীগের একটি অনুষ্ঠান। তারাও এই সংঘর্ষে জড়িয়ে পড়ে।

ঢাকাটাইমস/২৬মার্চ/প্রতিনিধি/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত