গাজীপুরে দুই মরদেহ উদ্ধার

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ এপ্রিল ২০১৭, ১৯:১৭
ফাইল ছবি


সারা দেশ/ ছবি

গাজীপুরের টঙ্গী ও কালিগঞ্জ থেকে দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য মরদেহগুলো শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

টঙ্গী থানার উপপরিদর্শক মো. আশরাফুল ইসলাম জানান, শনিবার সকালে টঙ্গীর বাদাম এলাকায় তুরাগ নদীতে একটি লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজন থানায় খবর দেয়। পরে বেলা ১১টার দিকে লাশ উদ্ধার করা হয়। ওয়াহেদ আলী নামের এই ব্যক্তি পানিতে ডুবে মারা গেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ওয়াহেদ আলী ওই এলাকার সরাফত আলীর ছেলে।
কালীগঞ্জ উপজেলার বক্তারপুর ইউনিয়নের মোহানী গ্রামে আব্দুল মালেক নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। মালেক ওই গ্রামের আকবর আকন্দের ছেলে। তিনি স্থানীয়ভাবে টিউবওয়েল বসানোর কাজ করতেন।

কালীগঞ্জ থানার ওসি মো. আলম চাঁদ সাংবাদিকদের জানান, শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে মোহানী গ্রামের টিউবওয়েল মিস্ত্রী মালেকের নিজ ঘরে ওড়না দিয়ে পেঁচানো তার ঝুলন্ত মরদেহ দেখে স¦জনরা থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে।

স্বজনদের অভিযোগ, মালেকের স্ত্রী রানুর সঙ্গে একই গ্রামের শরীফ ড্রাইভারের ছেলে বদির পরকীয়ার সম্পর্ক ছিল। এ ঘটনায় তিনি আত্মহত্যা করতে পারেন।

(ঢাকাটাইমস/১৫এপ্রিল/মোআ)

 

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত