শ্লীলতাহানির চেষ্টা, সৈনিক লীগ সম্পাদক আটক

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
| আপডেট : ২৮ এপ্রিল ২০১৭, ১৪:০৩ | প্রকাশিত : ২৮ এপ্রিল ২০১৭, ১২:১৬

টাঙ্গাইলের মির্জাপুরে এক গৃহবধুকে শ্লীলতাহানি চেষ্টার অভিযোগে আব্দুল কাদের মিয়া নামে এক যুবককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ১২টার দিকে আহত অবস্থায় ওই গৃহবধু থানায় গিয়ে লিখিত অভিযোগ দিলে রাতেই পুলিশ তাকে আটক করে।

আব্দুল কাদের মির্জাপুর উপজেলা সৈনিক লীগের সাধারণ সম্পাদক বলে জানা গেছে। সে উপজেলা সদরের পুষ্টকামুরী গ্রামের মৃত আব্দুল গফুর  ড্রাইভারের ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে,  মির্জাপুর মহিলা কলেজপাড়ার বাসিন্দা গৃহবধু মর্জিনা বেগম গত রাত আনুমানিক ১১ টার দিকে বাথরুমে যাওয়ার জন্য বের হন। এ সময় আগে থেকে উৎপেতে থাকা আব্দুল কাদের গৃহবধুর মুখ চেপে ধরে বাড়ির বাইরে নিয়ে জোরপুর্বক শ্লীলতাহানীর চেষ্টা করে। এক পর্যায়ে ওই গৃহবধু চিৎকার দিলে তার শাশুড়ি এগিয়ে যান। ঘটনা দেখে তিনিও চিৎকার দেন।  পরে আশপাশের বাড়ির লোকজন এগিয়ে আসলে আব্দুল কাদের দৌড়ে পালিয়ে যায়।

পরে আহত অবস্থায় গৃহবধূকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। তার অভিযোগের ভিত্তিতে রাতেই আব্দুল কাদেরকে আটক করে পুলিশ। আহত গৃহবধুকে প্রথমে কুমুদিনী হাসপাতালে পরে সুচিকিৎসার জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে বলে জানা গেছে।

এ ব্যাপারে মির্জাপুর থানা অফিসার্স ইনচার্জ ওসি মোহাম্মদ মাইন উদ্দিন গৃহবধুর অভিযোগে কাদের মিয়াকে আটক করার কথা স্বীকার করেছেন।

(ঢাকাটাইমস/২৮এপ্রিল/প্রতিনিধি/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত