ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে সংঘর্ষে আহত চালকের মৃত্যু

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ মে ২০১৭, ১৫:০১

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে বাস-প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে আহত প্রাইভেটকারের চালক সবুজ মারা মারা গেছেন। বৃহস্পতিবার সকাল সোয়া দশটার দিকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় মারা যান।

মঙ্গলবার পৌনে ১২টার দিকে মহাসড়কের টাঙ্গাইল সদর উপজেলার দরুন এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে প্রাইভেটকারে থাকা মির্জাপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা ফরহাদ হোসেন ফটিক ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘনায় প্রাইভেটকারে থাকা মির্জাপুর পৌরসভার ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সাবেক কাউন্সিলর সাংবাদিক জাহাঙ্গীর হোসেনের পিতা হাজী সিরাজ মিয়া, চাচা শহীদুল ইসলাম করম ও প্রাইভেটকারের চালক সবুজ গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে প্রথমে ২৫০ শয্যাবিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চালকের অবস্থার অবনতি হলে ওই দিনই তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

হাইওয়ে মধুপুর (এলেঙ্গা) ফাঁড়ির সার্জেন্ট মো. জাহাঙ্গীর আলম জানান, সকালে আশেকপুর বাইপাস ও ঘারিন্দা রেল স্টেশনের মাঝামাঝি দরুন নামক স্থানে ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি বাসের সাথে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের সংঘর্ষ হয়।

(ঢাকাটাইমস/৪মে/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত