রূপগঞ্জে বালু ভরাট নিয়ে সংঘর্ষে আহত ১৫

নারায়ণগঞ্জ প্রতিনিধি , ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ মে ২০১৭, ২১:১৯
ফাইল ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বালু ভরাটকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে এক নিরাপত্তা কর্মীর হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে গেছে। তাকে গুরুতর অবস্থায় ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

শনিবার বিকালে উপজেলার দাউদপুর ইউনিয়নের শিমুলিয়া এলাকায় এই ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, উপজেলার দাউদপুর ইউনিয়নের শিমুলিয়া এলাকায় নির্মাণাধীন ইউরো গ্যাস কোম্পানির বালু ভরাট কাজ চলছিল। কিন্তু তারা বাজার থেকে অনেক উচ্চমূল্যে দর কাঁকানোয় প্রতিষ্ঠান তাদের কাজ দিতে অপরাগতা প্রকাশ করে। শনিবার বিকালে স্থানীয় কাজীরবাগ এলাকার তোবারকের ছেলে রিপন, বিপ্লবের নেতৃত্বে ২০/২৫ জন দেশীয় ও আগ্নেয়াস্ত্রে সজ্জিত হয়ে কোম্পানির আঞ্চলিক অফিসে হামলা করে। এসময় দুই পক্ষের সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

সংঘর্ষে নারী পুরুষসহ ১৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে নিরাপত্তাকর্মী নাঈম মিয়ার (৩৩) ডান হাতের কব্জি বিছিন্ন হয়ে গেছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আশঙ্কাজন অবস্থায় নাঈমকে রাজধানীর পঙ্গু হাসপাতালে নেয়া হয়েছে।

ইউরো গ্যাস কোম্পানির আঞ্চলিক অফিসের ইনচার্জ সাইফুল ইসলাম জানান, বালু ভরাটের কাজ না পেয়ে এই হামলার ঘটনা ঘটেছে। এতে নারী-পুরুষসহ ১৫ জন আহত হয়েছে। আমাদের নিরাপত্তাকর্মী নাঈম মিয়ার ডান হাতের কব্জি বিছিন্ন হয়ে গেছে। তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় কেউ কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/০৬মে/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত