‘ফুটবলকে এগিয়ে নিতে বসুন্ধরার সহযোগিতা অব্যাহত থাকবে’

মঞ্জুর রহমান, মানিকগঞ্জ থেকে
 | প্রকাশিত : ১৩ মে ২০১৭, ২৩:৩২

শেখ জামাল ধানমন্ডি ক্লাবের সভাপতি ও বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফোয়ান সোবহান বলেছেন, গ্রাম বাংলার ঐতিহ্য ফুটবল খেলাকে আমরা সামনের দিকে এগিয়ে নিতে চাই। এ খেলাকে এগিয়ে নিতে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে।

তিনি আজ শনিবার মানিকগঞ্জে শেখ রাসেল স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য এসব কথা বলেন। 

শিবালয় উপজেলার মহাদেবপুর ইউনিয়নের বরংগাইল কলেজ মাঠে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়েছিল।

এ সময় সাফোয়ান সোবহান উপস্থিত দর্শকদের বলেন, আমি শেখ জামাল ধানমন্ডি ক্লাবের সভাপতি। আর আজকের খেলা শেখ রাসেলের স্মরণে। যদিও তারা ভাইভাই। এ কারণে আমি আজকের খেলায় উপস্থিত হয়েছি।

তিনি বলেন, খেলাই হচ্ছে যুব সমাজকে সামনের দিকে এগিয়ে নেয়ার মূল চাবিকাঠি। বসুন্ধারা গ্রুপ সব সময় খেলার সাথে ছিল, সাথে আছে ও থাকবে। ফুটবল খেলাকে এগিয়ে নিতে বসুন্ধারা গ্রুপের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করা হবে।  আমরা ফুটবল খেলাকে সামনের দিকে এগিয়ে নিতে চাই। 

পড়ে তিনি তার ব্যক্তিগত তহবিল থেকে বিজয়ীদের মাঝে এক লাখ টাকা ও রানার্সআপদের ৫০ হাজার টাকা পুরস্কার তুলে দেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য নাইমুর রহমান দুর্জয়, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন প্রমুখ।

(ঢাকাটাইমস/১৩মে/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত