বিএনপির আমলে রেলপথ ছিল উন্নয়ন বঞ্চিত: রেলমন্ত্রী

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মে ২০১৭, ১৮:১১

রেলপথ মন্ত্রী মুজিবুল হক বলেছেন, ‘বিএনপির আমলে দেশের রেলপথ ছিল উন্নয়ন বঞ্চিত, শতভাগ অবহেলিত। নতুন রেল লাইন সম্প্রসারণ, পুরাতন রেললাইন সংস্কারসহ কোনো উন্নয়নই হয়নি বিএনপির আমলে। রেলের সব উন্নয়ন হয়েছে এই সরকারের আমলে।’

রবিবার দুপুরে প্রায় ২১ কোটি টাকা ব্যয়ে চাঁপাইনবাবগঞ্জ-আমনুরা বাইপাস রেললাইনের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন মন্ত্রী।

এ সময় রেলপথ মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মোফাজ্জেল হোসেনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সংসদ সদস্য আব্দুল ওদুদ, মুহা. গোলাম মোস্তফা বিশ্বাস, জেলা প্রশাসক মো. মাহমুদুল হাসান, পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলামসহ অন্যান্যরা। 

রেলমন্ত্রী বলেন, ‘বিএনপি ক্ষমতায় থাকার সময় ১২০টি রেলস্টেশন বন্ধ করে দিয়েছিল। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর ৬০টি স্টেশন চালু করেছে। পর্যায়ক্রমে সব জেলার সাথে রেল যোগাযোগ গড়ে তোলা হবে।’

মন্ত্রী বলেন, ‘আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। আর বিএনপি ক্ষমতায় থাকলে দেশের মানুষ উন্নয়ন বঞ্চিত হয়।’ তাই দেশের উন্নয়নের ধারাকে ধরে রাখার জন্য আওয়ামী লীগের নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বানও জানান মন্ত্রী।

পরে নবনির্মিত আমনুরা বাইপাস রেলস্টেশন থেকে পতাকা নেড়ে আন্তঃনগর ট্রেন পদ্মার সংযোগ হিসেবে সাটল ট্রেনের উদ্বোধন করেন মন্ত্রী।

(ঢাকাটাইমস/২১মে/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত