ঢাকাটাইমসের বর্ষপূর্তিতে জয়পুরহাটে আনন্দ আয়োজন

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ মে ২০১৭, ১৬:০৫

 

আনন্দ উচ্ছ্বাস ও নানা আয়োজনে জয়পুরহাটে পালিত হয়েছে দেশের মূলধারার শীর্ষ অনলাইন নিউজ পোর্টাল ঢাকাটাইমসের পঞ্চ বর্ষপূর্তি।

এ উপলক্ষ্যে শনিবার দুপুরে জেলা প্রেসক্লাবের কার্যালয়ে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

গত ১৪ মে ঢাকাটাইমস পঞ্চম বর্ষ শেষ করে ষষ্ঠ বর্ষে পদার্পণ করে। এ উপলক্ষ্যে দেশের বিভিন্ন জেলা-উপজেলায় ঢাকাটাইমসের বর্ষপূর্তি পালন করা হয়। এমনকি ইউরোপ, আমেরিকা এবং আরবের বিভিন্ন দেশেও উদযাপিত হয় বর্ষপূর্তি। এরই ধারাবাহিকতায় আজ জয়পুরহাটেও বর্ষপূর্তি অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে ঢাকাটাইমসকে শুভেচ্ছা জানাতে আসেন স্থানীয় সাংবাদিক রাজনীতিক শিক্ষাবিদ, ক্রীড়াবিদ ও নানা শ্রেণি পেশার মানুষ। 

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট, ঢাকাটাইমসের জয়পুরহাট জেলা প্রতিনিধি শামীম কাদিরের সঞ্চালনায় এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য ও জেলা যুবলীগের সভাপতি সুমন কুমার সাহা, সদর থানা যুবলীগের সভাপতি অশোক কুমার ঠাকুর, জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এটিএন বাংলা ও এটিএন নিউজের প্রতিনিধি রফিকুল ইসলাম রফিক, সহ-সভাপতি ও দৈনিক জয়পুরহাট খবরের নির্বাহী সম্পাদক মতলব হোসেন, একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি শফিকুল ইসলাম, বাংলা টিভির জেলা প্রতিনিধি রেজাউল করিম রেজা, মাইটিভির প্রতিনিধি বিপুল কুমার সরকার, ডিবিসি প্রতিনিধি আল মামুন, জেটিভি ও দৈনিক জাতীয় অর্থনীতির প্রতিনিধি এস.ডি সাগর, দৈনিক আমার সংবাদের জয়পুরহাট প্রতিনিধি গোলাম হোসেন, ঢাকা প্রতিদিন এর জয়পুরহাট প্রতিনিধি মনিরুজ্জামান মনির, ভোরের ডাকের আক্কেলপুর প্রতিনিধি নিয়াজ মোরশেদ, জেলা ট্রাক ও ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, সড়ক সম্পাদক ফরিদ আহম্মেদ, শ্রমিক নেতা আবু তাহের তারা প্রমুখ। 

অনুষ্ঠানে আগত অতিথিরা ঢাকা টাইমসের বস্তুনিষ্ঠ ও সাহসি সাংবাদিকতার প্রশংসা করে বলেন, আগে আমাদের সংবাদ পত্রের জন্য অপেক্ষা করতে হতো। এখন ঢাকাটাইমসের মাধ্যমে সব সময় হাতের মুঠোয় খবর পাচ্ছি। 

পত্রিকাটির সম্পাদক আরিফুর রহমান দোলনের দীর্ঘায়ু কামনা করে তার সম্পাদনায় একটি অনলাইন নিউজ পোর্টাল এত তাড়াতাড়ি সারা জাগানোয় প্রশংসা করে বক্তারা বলেন, আমরা নিউজ পোর্টালটির উত্তরোত্তর মঙ্গল কামনা করছি। 

সভাশেষে একটি র‌্যালি জয়পুরহাট শহর প্রদক্ষিণ করে। 

(ঢাকাটাইমস/২৭মে/প্রতিনিধি/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত