আলফাডাঙ্গায় বাস দুর্ঘটনায় আহত ৫

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ মে ২০১৭, ১৭:৩১

ফরিদপুরের আলফাডাঙ্গায় বাস দুর্ঘটনার ঘটনা ঘটেছে। এতে শিশুসহ পাঁচ জন আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে আলফাডাঙ্গা পরিবহন বাসস্ট্যান্ডে এ বাস দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- উপজেলার পবনবেগ গ্রামের অহিদুল ইসলামের পুত্র  আশরাফুল (৯), আলফাডাঙ্গা গ্রামের অশিত বিশ্বাসের পুত্র জয়ন্ত বিশ্বাস (১২), মাগুরা জেলার মাহাম্মাদপুর থানার ডাঙ্গাপাড়া গ্রামের ইমামুল হাসান (৩০), অংকিতা (৯), শ্যামল (৩৫)।

আহতদের মধ্যে তিনজন আশরাফুল (৯), জয়ন্ত বিশ্বাস (১২),  ইমামুল হাসান(৩০) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আর বাকি দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

সূর্য্যমুখী পরিবহন (ঢাকা মেট্রো-ব ১৪-১৩৭৯) আলফাডাঙ্গা থেকে ঢাকার উদ্দ্যেশে রওনা দেয়ার জন্য পরিবহনের ড্রাইভার মোরাদ হোসেন বাসটি প্রস্তুত করতে গেলে বাসটি ব্রেক ফেল করে দক্ষিণ পাশের এক মুদি দোকানে ঢুকে পড়ে।  এসময় দোকানের সামনে থাকা শিশুসহ ৫ জন গাড়ির নিচে চাপা পড়ে। পরে স্থানীয় জনতার সহায়তায় আলফাডাঙ্গা থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় বাসচালক পলাতক  রয়েছে।

চিকিৎসক ফয়সাল মাহমুদ জানান, আহতদের মৃত্যুর মত মারাত্মক কোন ঝুঁকি নেই।

(ঢাকাটাইমস/২৯মে/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত