পাবনায় পশুচিকিৎসক হত্যা: প্রধান আসামি গ্রেপ্তার

পাবনা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ মে ২০১৭, ২২:৩১
ফাইল ছবি

পাবনার চাঞ্চল্যকর পশু চিকিৎসক ইউসুফ হোসেন হত্যার রহস্য উদঘাটন করে মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার একরাম হোসেন পাবনার আতাইকুলা থানার বিলকুলা গ্রামের নায়েব আলী মাস্টারের ছেলে।

রবিবার রাতে ঢাকা থেকে পাবনা সদর থানা পুলিশের একটি দল তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার একরাম সোমবার আদালতে স্বীকারোক্তিলক জবানবন্দি দিয়েছে।

পুলিশ জানায়, গত ২০ মে রাতে কোন এক সময় পাবনা সদর উপজেলার মালঞ্চি গ্রামের পশু চিকিৎসক ইউসুফ হোসেনকে হত্যার পর পাবনার শহরের অদূরে গাছপাড়া এলাকার একটি পাটক্ষেতে ফেলে রাখে হত্যাকারীরা। পরদিন পুলিশ ইউসুফ হোসেনের লাশ উদ্ধার করে।

এ ঘটনায় ওই দিনই নিহতের স্ত্রী আসমা বেগম অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে মামলা করেন। মামলার পর মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার এসআই আব্দুস সালাম হত্যার রহস্য উদঘাটন করে এবং হত্যাকারীকে চিহ্নিত করেন।

রবিবার গোপন সংবাদে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাকের নেতৃত্বে এসআই আব্দুস সালামসহ সঙ্গীয় পুলিশ ঢাকার আশুলিয়া থানার জিরানী বাজার ওভারব্রিজের উপর থেকে একরামকে গ্রেপ্তার করেন।

গ্রেপ্তারের পর একরাম পুলিশের কাছে হত্যার কথা স্বীকার করে ও সোমবার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রেজাউল করিমের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

পুলিশের একটি সূত্র জানায়, টাকা নিয়ে নিহত ইউসুফ হোসেনের সাথে তার এক নিকট আত্মীয়ের বিরোধ চলছিল। এই বিরোধের জের ধরে ইউসুফকে হত্যার জন্য টাকার বিনিময়ে একরামকে ভাড়া করা হয়। পরে পরিকল্পনা অনুযায়ী একরাম তার সঙ্গীদের নিয়ে ইউসুফকে হত্যা করে। তবে পুলিশ তদন্তের স্বার্থে অপর হত্যাকারীদের নাম পরিচয় জানাতে রাজি হয়নি।

(ঢাকাটাইমস/২৯মে/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত