জিয়ার মৃত্যুবার্ষিকীতে মির্জাপুরে নানা আয়োজন

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ মে ২০১৭, ১৯:৩৮

টাঙ্গাইলের মির্জাপুরে কোনআন তেলাওয়াত, আলোচনা সভা, দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৬তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

মঙ্গলবার সকালে সদরের বংশাই রোডে অবস্থিত দলীয় কার্যালয়ে দলীয় পতাকা অর্ধনমিত ও কালো পতাকা উত্তোলন করে দিবসের কার্যক্রম শুরু করা হয়। এরপর কোরআনে হাফেজদের দিয়ে কোনআন তেলাওয়াত করা হয়।

পরে দলীয় কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করা হয়। পৌর বিএনপির সভাপতি হযরত আলী মিঞার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন সাবেক এমপি উপজেলা বিএনপির সভাপতি আবুল কালাম আজাদ সিদ্দিকী, উপজেলা বিএনপির সহসভাপতি অ্যাডভোকেট আব্দুর রউফ, আব্দুল কাদের সিকদার, সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম নয়া, যুগ্ম সম্পাদক নূরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম ফরিদ, পৌর বিএনপির সাধারণ সম্পাদক জুলহাস মিয়া, শ্রমিক দল সভাপতি কুব্বত আলী মৃধা, যুবদল সভাপতি গোলাম মোস্তফা জীবন, ছাত্রদল সভাপতি মো. ফরিদ মিয়া প্রমুখ।

পরে জিয়াউর রহমানের আত্মার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। এছাড়া বাদ জোহর মির্জাপুর উপজেলা কেন্দ্রীয় জামে সমজিদে জিয়াউর রহমানের আত্মার শান্তি কামনা কামনার পাশাপাশি দেশ ও জাতির উন্নতি কামনা করে দোয়া করা হয় বলে দলীয় সূত্র জানিয়েছেন।

(ঢাকাটাইমস/৩০মে/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত