দৈনিক ইত্তেফাকের মানিকগঞ্জ প্রতিনিধির বাবার দাফন সম্পন্ন

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ জুন ২০১৭, ২২:০৯

দৈনিক ইত্তেফাক ও বাংলাদেশ অবজারভার পত্রিকার মানিকগঞ্জ প্রতিনিধি শহিদুল ইসলাম সুজনের বাবা শামসুদ্দীন আহাম্মেদের দাফন সম্পন্ন হয়েছে।

সোমবার সকাল ১১টায় মানিকগঞ্জ পৌরসভার পৌর ভূমি অফিস লেনে মরহুমের বাসভবন ও ইসলামিয়া কামিল মাদ্রাসা প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে পশ্চিমদাশড়া কবরস্থানে তাকে দাফন করা হয়।

গতকাল রবিবার রাত নয়টার দিকে রাজধানীর জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর।

শামসুদ্দীন আহাম্মেদ মানিকগঞ্জের বায়রা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও জাকের পার্টি জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি ছিলেন।

জানাজায় মানিকগঞ্জ পৌরসভার মেয়র গাজী কামরুল হুদা সেলিম, জেলা জাসদের সভাপতি মুক্তিযোদ্ধা ইকবাল হোসেন খান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফম সুলতানুল আজম খান আপেল, মানিকগঞ্জ পৌর বিএনপির সভাপতি নাসির আহম্মেদ জাদু, জেলা প্রশাসনের পক্ষে এনডিসি মো. নাজমুল হুসেইন, মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু, জাকের পার্টির নেতা ও সাংবাদিকসহ সর্বস্তরের মানুষ শরিক হন।

এর আগে শোকাহত পরিবারকে সমবেদনা জানাতে জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন এবং জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব সাহা উপস্থিত ছিলেন।

আগামী শুক্রবার বাদ আছর পৌরসভা প্রাঙ্গণে মরহুমের জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

মৃত্যুকালে তিনি পাঁচ পুত্র ও দুই কন্যা রেখে গেছেন। তার জ্যেষ্ঠপুত্র শহিদুল ইসলাম সুজন মানিকগঞ্জ প্রেসক্লাবের সহ-সম্পাদক এবং দৈনিক ইত্তেফাক ও বাংলাদেশ অবজারভার পত্রিকার মানিকগঞ্জ প্রতিনিধি এবং স্থানীয় দৈনিক টেলিগ্রামের সম্পাদক ও প্রকাশক। তার কনিষ্ঠপুত্র শফিকুল ইসলাম সুমন দৈনিক আজকালের খবর পত্রিকার মানিকগঞ্জ প্রতিনিধি।

ঢাকাটাইমস/৫জুন/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত