ফরিদপুরে সন্ত্রাসী হামলায় যুবলীগ নেতাসহ আহত ৫

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জুন ২০১৭, ১৮:০৫

সন্ত্রাসী হামলায় ফরিদপুরের ৮ নং ওয়ার্ড যুবলীগ সভাপতিসহ পাঁচজন গুরুতর আহত হয়েছেন।

রবিবার বেলা ১১টার দিকে শহরের লক্ষিপুর এলাকায় এই ঘটনা ঘটেছে।

আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত লিপনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।
 
এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার বেলা ১১টার দিকে প্রায় অর্ধশত যুবক লোহার রড, পাইপ, ধারালো অস্ত্র ও হকিস্টিক নিয়ে ফরিদপুর রেল স্টেশনের পাশে পাথরখোলায় এলএমকেএস এন্টারপ্রাইজের অফিস ও লেবার শেডে হামলা চালায়।

হামলায় ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়েছেন ৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মাহমুদ নাঈম জাহান লিপন (৪৫), যুবলীগকর্মী নাজমুল হুদা মিঠু (৪২), আজিমুল হক (৪৫), সাজু আহমেদ (৩৩) ও দেওয়ান হাবিব হায়াত সিমন (৩৩)।

তাদের সকলকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়েছে। এদের মধ্যে অবস্থার অবনতি হওয়ায় লিপনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

ফরিদপুর মেডিকেল কলেজের ডাক্তার রতন সাহা জানান, লিপনের মাথায় ধারালো অস্ত্রের আঘাত এবং শরীরের বিভিন্ন স্থানে লোহার রডের গুরুতর আঘাত রয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ প্রসঙ্গে ফরিদপুর কোতয়ালি থানার উপপরিদর্শক বিপুল দে জানান, আমরা ঘটনাটি শোনার পর ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছি। এখনও লিখিত অভিযোগ না পেলেও ঘটনার গুরুত্ব বিবেচনা করে পুলিশ অপরাধীদের ধরার জন্য অভিযান শুরু করেছে। তদন্ত করে হামলাকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। ঘটনার প্রেক্ষিতে মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/১৮জুন/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত