দিনমজুরের বাড়িতে বাজার নিয়ে এমপি জগলুল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ জুন ২০১৭, ২১:৫০ | প্রকাশিত : ১৮ জুন ২০১৭, ২১:২৬

শ্রমিকদের সঙ্গে মিলে মাটি কেটে নদীভাঙন কবলিত এলাকার বাঁধ নির্মাণ, শ্রমিকদের সঙ্গে আম আর কাঁচা মরিচ দিয়ে পান্তা খাওয়া, ভিক্ষুকের বাড়িতে ইফতার করাসহ নানা বিষয়ে সম্প্রতি আলোচনায় এসেছেন সাতক্ষীরা-৪ আসনের সংসদ এস এম জগলুল হায়দার। এবার গরিব দিনমজুর রোজাদারের বাড়িতে বাজার নিয়ে হাজির হয়েছেন এমপি জগলুল হায়দার।

পবিত্র রমজান মাসে সারাদিন রোজা রেখে সবারই মন চায় ভালো খাবার খেতে। গরিব দিনমজুর ব্যক্তির মনেও এমন ইচ্ছা থাকলেও আর্থিক অনটনের কারণে ভালো খাবার খাওয়া সম্ভব হয় না। তেমনি খেটে খাওয়া দিনমজুর কালীগঞ্জ উপজেলার বাজার গ্রাম রহিমপুর গ্রামের রফিক এবং সালমা।

রবিবার সন্ধ্যায় ইফতারের পর সাতক্ষীরা- ৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার এই দম্পতির বাড়িতে চাল, ডাল, আলু, মুরগিসহ বিভিন্ন খাবার সামগ্রী নিয়ে উপস্থিত হন। এমপির হঠাৎ আগমন দেখে বাড়ির সবাই হতভম্ব হয়ে ওঠেন।

বাড়িতে ঢুকে এমপি তাদের মাসুম শিশুকে কোলে নিয়ে আদর করেন। এমপির এমন মহানুভবতা দেখে খুশিতে আত্মহারা হয়ে যান পরিবারটির সদস্যরা। তারা এমপির জন্য প্রাণভরে দোয়া করেন। এমপি জগলুলও তাদের কাছে বঙ্গবন্ধু, নিহত বঙ্গবন্ধু পরিবারের সকল সদস্য এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দোয়া চান।

ঢাকাটাইমস/১৮জুন/এমআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত