২০ দিনেও মামলা নিচ্ছে না পুলিশ

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ মে ২০১৭, ১৬:৪১

ময়নাতদন্ত রিপোর্ট না পাওয়ার অজুহাতে ২০ দিন ধরে ঝুলে আছে দ্বিতীয় শ্রেণির ছাত্র শিশু আকাশ হত্যা মামলা। আকাশের দিনমজুর পিতা সাহাবুদ্দীন পুত্র হত্যার বিচার পাওয়ার আশায় পুলিশ ও স্থানীয় নেতৃবৃন্দের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন।

ময়নাতদন্ত রিপোর্টের অপেক্ষায় মামলাটি রুজু হচ্ছে না বলে জানান মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইলিয়াছ আহমেদ।

নরসিংদীর আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কাজী নাজমুল ইসলাম বলেন, ময়নাতদন্ত রিপোর্টের সাথে মামলা রুজুর কোন সম্পর্ক নেই। অভিযোগকারী এজাহার দাখিলের পর পুলিশ এফআইআর হিসেবে গণ্য করে তদন্ত কাজ শুরু করতে পারে। পরে যদি ময়নাতদন্ত রিপোর্টে অপমৃত্যু কিংবা আত্মহত্যা প্রমাণিত হয় তবে মামলার ধারা পরিবর্তন হবে।

শিশু ছাত্র আকাশের পিতা সাহাবুদ্দিনের দায়ের করা এজহার থেকে জানা যায়, গত ৩মে বিকাল পাঁচটার দিকে ছোট মাধবদী মহল্লার বাড়িওয়ালার ছেলে হৃদয়ের সাথে তার ছেলে আকাশ খেলাধুলা করার সময় ঝগড়া হয়। এতে ক্ষিপ্ত হয়ে বাড়িওয়ালা আজাদ ও তার স্ত্রী আকাশকে ধরে নিয়ে এলোপাতারি মারধর করে। পরে এক পর্যায়ে গলায় চেপে ধরলে শ্বাসরুদ্ধ হয়ে আকাশ মারা যায়। বিষয়টি কয়েকজন ভাড়াটিয়া দেখে ফেললে জানাজানি হয়। পরে সাহাবুদ্দিন মাধবদী থানায় হত্যার অভিযোগ এনে একটি এজহার দায়ের করেন। কিন্তু পুলিশ এজহারটি নিয়মিত মামলা হিসেবে গণ্য করছে না ময়নাতদন্ত রিপোর্ট প্রাপ্তির অজুহাত দেখিয়ে।

(ঢাকাটাইমস/২৮মে/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :