বন্ধুত্ব, প্রেম ও ভুল বোঝাবুঝির গল্প

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ০৯ জুন ২০১৯, ১০:৩৭

মিতু ও জয়া দুই বান্ধবী। অন্যদিকে রবিন, রিতু , সাইফ ও ঐশী একই ব্যাচের শিক্ষার্থী। একই ক্যাম্পাস ও একই বিষয়ে পড়ার সূত্রে এই চারজনের মধ্যে গভীর বন্ধুত্ব। এদের মধ্যে রবিন-রিতুর এবং সাইফ-ঐশীর মধ্যে প্রেম। চারজন মিলে ক্যাম্পাস মাতিয়ে রাখে। মাতিয়ে রাখে নিজেদের বন্ধুত্বও। মাঝে মধ্যে ঘুরতে যায়।

কিন্তু বড়লোকের ছেলে সাইফের সঙ্গে পেরে উঠে না গ্রাম থেকে শহরে আসা রবিন। তাল মেলাতে সে রাইড শেয়ারিং এর গাড়ি চালায়। নিজের নয় অন্য একজনের  কাছ থেকে গাড়ি নিয়ে চালায়। সেটাও সবার চোখের আড়ালে। ক্লাস, আড্ডাবাজি প্রেম আর লুকিয়ে রবিনের গাড়ি চালানো মিলেই চলতে থাকে এই চারজনের গল্প।

একদিন রবিনের মা অসুস্থ হলে সে গ্রামে যায়। ফিরে এসে চুপচাপ গ্যারেজ থেকে গাড়ি নিয়ে বের হয়। সেই গাড়ির যাত্রী হয় তার বন্ধু সাইফ ও প্রেমিকা রিতু। দুজনের কেউ টের পায় না চালকের আসনে বসে আছে তাদেরই বন্ধু রবিন। দুজন গল্প করছে। যে গল্পে সন্দেহ বাড়ে রবিনের। বোঝা যায় বড় একটা ঘটনা ঘটিয়ে ফ্ল্যাট থেকে নেমেছে তারা।

কী সেই ঘটনা? সেটা দেখা যাবে এটিএন বাংলায় ‘ভুল প্রেম’ নামে একটি নাটকে। অপূর্ণ রাসেলের রচনায় এটি পরিচালনা করেছেন এল আর সোহেল। এখানে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন তৌসিফ মাহবুব, তাসনুভা তিশা, নুসরাত জান্নাত রুহী, ফারহাদ বাবু ও রাসেলসহ অনেকে। নাটকটি ঈদের ৬ষ্ঠ দিন এটিএন বাংলায় রাত ১১ টা ৩০ মিনিটে প্রচারিত হবে।

ঢাকাটাইমস/৯ জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :