উন্নয়ন প্রকল্পগুলোর কাজ হলেই পাল্টে যাবে পটিয়ার চিত্র: সামশুল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ নভেম্বর ২০১৯, ১০:২৩ | প্রকাশিত : ১৯ নভেম্বর ২০১৯, ১০:১৮

দৃশ্যমান উন্নয়ন প্রকল্পগুলোর কাজ হলেই পটিয়ার চিত্র পাল্টে যাবে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম-১২ আসনের সংসদ সদস্য ও হুইপ সামশুল হক চৌধুরী। তিনি বলেছেন, ‘সরকারের দেশব্যাপী উন্নয়ন অগ্রযাত্রার অংশ হিসেবে পটিয়াতে ব্যাপক উন্নয়ন প্রকল্প চলমান রয়েছে। যার কাজ শেষ হলেই আধুনিক পটিয়ার চিত্র পাল্টে যাবে।

গতকাল চলমান কিছু উন্নয়ন প্রকল্প সরজমিনে পরিদর্শন করতে গিয়ে তিনি এসব কথা বলেন। সামশুল হক চৌধুরী বলেন, ‘পটিয়ায় গুরুত্বপূর্ণ প্রকল্পগুলোর মধ্যে সওজের পটিয়া-বোয়ালখালী, কালারপোল-কানুনগো পাড়া এবং ডাকবাংলো-হাইদগাঁও সড়ককে জেলা মানে উন্নীতকরণ প্রকল্প, এলজিইডির বিপিন বিহারী নন্দী সড়ক পাঁচ কিমি ও ছনহরা ইদ্রিস মিয়া সড়ক আড়াই কিলোমিটার সংস্কার কাজ, শিক্ষা প্রকৌশল বিভাগের ১৪টি শিক্ষা প্রতিষ্ঠানের ভবন নির্মান প্রকল্প, পানি উন্নয়ন বোর্ডের শ্রীমতি খালের বন্যা নিয়ন্ত্রণ সেচ প্রকল্প এবং হাইড্রোলিক ডেম ও বেড়িবাঁধ সংস্কার কাজ প্রকল্প এবং জনস্বাস্থ্যের নলকূপ স্থাপন প্রকল্প সহ চলমান প্রকল্পগুলোর কাজ দ্রুত এগিয়ে নিতে হবে। এজন্য সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাদের সাথে আমি সম্প্রতি আলোচনা করে একটি মতবিনিময় সভা করেছি। কাজগুলো দ্রুত সময়ে শেষ করতে সকলকে আহ্বান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন পটিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী সুমন সিংহ, হুইপ মহোদয়ের একান্ত সচিব হাবিবুল হক চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আলমগীর খালেদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম এজাজ চৌধুরী, ইউনিয়ন আ.লীগের সভাপতি আবু জাফর, সাধারণ সম্পাদক বদিউল আলম তুষার, ওসমান হাজী, দিদারুল আলম, রনজিত বরন চৌধুরী, ইউনিয়ন যুবলীগ সভাপতি মাহবুবুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক বুলবুল হোসেন, নাজিম উদ্দিন রনি, মো. মহিউদ্দিন, আবু বক্কর মেম্বার, ফাতেমা আকতার মেম্বার, রমজান আলী, নাজিম উদ্দিন, হাজী রফিক আহমদ, শফিউল আলম, চট্টগ্রাম দক্ষিন জেলা ছাত্রলীগের সহ সভাপতি ফরহাদুল ইসলাম খাঁন, দপ্তর সম্পাদক আবু তৈয়ব সোহেল, পটিয়া সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি নাজমুল সাকের সিদ্দিকী, নজরুল ইসলাম, আকতার জাবেদ, জসিম উদ্দিন, মো. ইউসুফ প্রমুখ।

ঢাকাটাইমস/১৯নভেম্বর/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :