জাপার মেয়রপ্রার্থী মিলনের পাশে নেই নেতারা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জানুয়ারি ২০২০, ২০:০১

নির্বাচন থেকে সরে দাঁড়ানোর কথা বললেও শেষ পর্যন্ত দলের সিদ্ধান্তে ঢাকা দক্ষিণের মেয়র পদে লড়ছেন জাতীয় পার্টির নেতা সাইফুদ্দিন আহমেদ মিলন। অন্য প্রার্থীরা প্রচারণা শুরুর দিন থেকে মাঠে নামলেও মিলন অন্যদের থেকে পরে নেমেছেন। তবে তার সঙ্গে দেখা যায়নি জাতীয় পার্টির শীর্ষ পর্যায়ের নেতাদের।

ক্ষমতাসীন আওয়ামী লীগ ও বিএনপির মেয়রপ্রার্থীর সঙ্গে শুরু থেকেই কেন্দ্রীয় পর্যায়ের নেতারা মাঠ চষে বেড়াচ্ছেন। সকাল থেকে রাত অবধি এলাকা ভাগ করে দলীয় প্রার্থীর পক্ষে তারা প্রচার চালাচ্ছেন। সেখানে উল্টো চিত্র মিলনের প্রচারণায়।

শুক্রবারসহ তিনি দুই দিন প্রচার চালিয়েছেন। কিন্তু তার সঙ্গে দেখা গেছে মহানগরের কিছু নেতা এবং তার কর্মী সমর্থকদের।

শুক্রবার বাদ জুমা বায়তুল মোকাররম জাতীয় মসজিদ থেকে গণসংযোগ শুরু করেন সাইফুদ্দিন আহমেদ মিলন। সেখান থেকে মতিঝিল, গোপীবাগ, ধলপুর, টিকাটুলী, রাজধানী মার্কেট, ওয়ারী, জজকোর্ট প্রাঙ্গণ, শ্যামবাজার, সদরঘাট, মিটফোর্ড ও লালবাগে লাঙল মার্কায ভোট চেয়ে গণসংযোগ ও প্রচারে অংশ নেন। গণসংযোগকালে তিনি সাতটি পথসভায় বক্তব্য দেন।

পথসভায় বক্তব্যে তিনি বলেন, ‘পল্লীবন্ধু এরশাদ যেমনিভাবে জনগণের সেবক হিসেবে কাজ করে ঢাকা মহানগরকে তিলোত্তমা নগরীতে পরিণত করতে চেয়েছিলেন, আমিও ঢাকাবাসীর সেবক হতে চাই। আমি নির্বাচিত হতে পারলে ড্রেনেজ সমস্যা, যানজট নিরসন এবং পরিচ্ছন্ন ঢাকা উপহার দেব ইনশাল্লাহ।’ তিনি ভোটারদের উদ্দেশে বলেন, ‘আপনারা সবাই ভোট দিতে যাবেন। সবাই ভোট দিতে গেলে কারচুপির সুযোগ থাকবে না।’

মিলনের সাথে এ সময় জাপা ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেল, জাতীয় শ্রমিক পার্টির সভাপতি একেএম আশরাফুজ্জামান খান, মহানগর জাপা নেতা আক্তার হোসেন, এস এম দেলোয়ার সেন্টু, মীর মাকসুদ, কামাল হোসেন মহানগর জাপার বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৭জানুয়ারি/বিইউ/জেবি)

 

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :