বোয়ালমারীতে অন্তঃসত্ত্বা গৃহবধূ খুন

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ মে ২০২০, ২২:৫৮

ফরিদপুরের বোয়ালমারীতে তুচ্ছ ঘটনায় এক অন্তঃসত্ত্বা গৃহবধূ খুন হয়েছেন। মঙ্গলবার বিকালে উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের সূর্যদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

ওই গৃহবধূ পাশের শ্রীনগর গ্রামের আশিক শেখের স্ত্রী। প্রায় এক বছর আগে তাদের বিয়ে হয়।

পুলিশ বলছে, সুমাইয়ার পিতা মুরাদ শেখ প্রতিবেশী ওদুদ মোল্যার জমি বর্গা চাষ করতেন। ওই বর্গা জমিতে কলাগাছ রোপন করেছিলেন মুরাদ শেখ। মঙ্গলবার জমির সীমানাঘেষা একটি কলাগাছ ওদুদ মোল্যার ভাতিজা আবুল কাশেমের দুই ছেলে তূর্য ও তাজগীর কাটা নিয়ে সুমাইয়ার পরিবারের সাথে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে তাজগীরের হাতে থাকা ধারালো কাস্তে দিয়ে সুমাইয়ার পেটে আঘাত করলে গুরুতর আহত হয়। তাকে প্রথমে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে প্রেরণ করেছে।

পরমেশ্বরদী ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আলম মিনা মুকুল বলেন, সুমাইয়ার মৃত্যুর খবর এলাকায় পৌঁছালে আব্দুল মান্নান শেখের লোকজন ওদুদ ও তার তিন ছেলের বাড়িতে হামলা করে ভাঙচুর ও লুটপাট করে। এ সময় বাধা দিলে ওদুদকে কুপিয়ে জখম করা হয়। বর্তমান সে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/৫মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :