নোয়াখালীতে পুলিশসহ আক্রান্ত আরও ৭২

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ জুন ২০২০, ২১:৪৯ | প্রকাশিত : ০৪ জুন ২০২০, ২১:১৫

নোয়াখালীতে চিকিৎসক, পুলিশ, নার্স, স্বাস্থ্যকর্মী, পত্রিকার হকার ও শিশুসহ আরও ৭২ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে ৮৪১ জন। বৃহস্পতিবার বিকালে এ তথ্য নিশ্চিত করেছে জেলা সিভিল সার্জন অফিস।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, নতুন শনাক্তদের মধ্যে সদরে ২৮, সেনবাগে ২০, বেগমগঞ্জে ১৪ ও চাটখিল উপজেলায় ১০ জন রোগী রয়েছেন। জেলায় মোট আক্রান্ত ৮৪১ জন। তার মধ্যে সুস্থ হয়েছেন ৮৭ জন। আইসোলেশনে রয়েছেন ৭৩২ জন রোগী।

সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ফোকাল পার্সন ডা. নিলিমা ইয়াছমিন জানান, নতুন আক্রান্ত ২৮ জনের মধ্যে নোয়াখালী জেনারেল হাসপাতালের ২ চিকিৎসক, ৩ নার্স ও দুই বছরের এক শিশুসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ রয়েছে।

বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার দাস জানান, গত ২৪ ঘণ্টায় উপজেলায় ১৪ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে নয়জন পুলিশ সদস্য রয়েছে।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ চৌধুরী বলেন, থানার নয়জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। তার মধ্যে তিনজন উপ-পরিদর্শক ও ছয়জন কনস্টেবল রয়েছেন। তাদের কোভিড হাসপাতালে আইসোলেশনে পাঠানো হবে।

(ঢাকাটাইমস/৪জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :