‘কাপড়ের ভিতর তুই, নাকি কাপড় তোর ভিতর’

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ জুন ২০২০, ২২:২৩

আবার চর্চায় ভারতীয় স্পিনার যুজবেন্দ্র চাহাল। এক চিলতে চেহারায় ইয়াব্বড় জামা গলিয়ে ছবি পোস্ট করতে গিয়ে মহা বিপদে পড়লেন। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করতে না করতেই ট্রোল করলেন ভারতীয় ওপেনার রোহিত শর্মা।

চাহালের সেই ছবিতে রোহিত লিখলেন, ‘কাপড়েকে আন্দর তু হ্যয়, কে কাপড়া তেরে আন্দর!' অর্থাৎ 'কাপড়ের ভিতর তুই নাকি কাপড় তোর ভিতরে!' আসলে চাহাল যে জামা পরে ছবিটি পোস্ট করেছেন, সেটি খুবই ঢিলেঢালা। এতটাই ঢিলেঢালা যেন মনে হচ্ছে, চাহাল নিজেই ঢেকে যাবেন।

আর যুজবেন্দ্র চাহাল মানেই হাসি আর ঠাট্টার খোরাক। তবে কয়েকদিন আগেই চাহালকে নিয়ে যুবরাজ সিং আর রোহিত শর্মার ঠাট্টা হাসির চোখে দেখেনি নেটপাড়ার মানুষজন। একটি শব্দকে ঘিরে জল বহুদূর অবধি গড়ায়। এমনকি টুইটার এক সময়ে ট্রেন্ডিং হয়ে ওঠে, যুবরাজকে ক্ষমা চাইতে হবে। জাতিবিদ্বেষী মন্তব্যের অভিযোগে যুবরাজ সিংয়ের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের হতেই ক্ষমা চেয়ে নেন যুবি।

এর আগে রোহিত ইনস্টাগ্রামে নিজের ওয়ার্ক আউটের একটি ভিডিও পোস্ট করেছিলেন। সেখানেই আবার চাহলের ফিল্ডিং নিয়েও বিস্তর ট্রোল করেছিলেন রোহিত। সেদিন হিটম্যান তাঁর ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, ‘এই আমার ছোট্ট ছেলে। যখন ও ফিল্ডিং করে তখন সব জায়গায় লাফিয়ে বেড়ায়।’

তবে শুধু যুবরাজ বা রোহিতের কাছেই নয়। এহেন মজাদার সব ভিডিওর জন্য দলের সতীর্থ এমনকি বিদেশি ক্রিকেটারদের কাছেও হাসির খোরাক যুজবেন্দ্র চাহাল। কিছু দিন আগেই দলের অধিনায়ক বিরাট কোহলি চাহালকে বিদ্রুপ করেছিলেন। আবার ক্যারিবিয়ান তারকা ক্রিকেটার ক্রিস গেইলও চাহালের এমন ঠাট্টার ভিডিও দেখে খোঁটাও দিয়েছিলেন তাঁকে।

(ঢাকাটাইমস/৬ জুন/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :