‘বাংলাদেশ গড়ার ক্ষেত্রে এই কর্মসূচি মাইলফলক থাকবে’

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ জুলাই ২০২০, ১৮:২১

প্রধানমন্ত্রী বিশ্বরত্ন শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী মুজিব শতবর্ষ উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়েছে।

এসময় যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাধারণ সম্পাদক পদ প্রার্থী সোহেল শাহরিয়ার রানা তিনটি গাছ রোপণ করেন। তিনটির মধ্যে একটি ফলজ, একটি ওষুধি এবং একটি বনজ গাছ। শাহজাহান পুর রেলওয়ে স্কুল মাঠে ১০০টি গাছ রোপণ করা হয়।

এ প্রসঙ্গে যুবলীগ নেতা সোহেল শাহরিয়ার বলেন, ‘মুজিব বর্ষ পরিবেশের ভারসাম্য রক্ষায় মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা বৃক্ষরোপন করছি। আগামীতে সুন্দর এবং সবুজ বাংলাদেশ গড়ার ক্ষেত্রে এই কর্মসূচি মাইলফলক হয়ে থাকবে।’

বৃক্ষরোপণ শেষে বিশ্বরত্ন শেখ হাসিনা এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান যুবরত্ন শেখ ফজলে শামস পরশ এবং যুবরত্ন মাইনুল হোসেন খান নিখিল জন্য দোয়া করা হয়। এসময় যুবলীগের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

উল্লেখ, মহামারি করোনাভাইরাস পরিস্থিতিতেও রাজধানীর সুবিধাবঞ্চিত মানুষদের পাশে দাঁড়িয়েছেন সোহেল শাহরিয়ার। তিনি নিজ উদ্যোগে সুবিধাবঞ্চিত মানুষদের জন্য নিয়েছেন বিভিন্ন মহৎ উদ্যোগ। এছাড়াও লকডাউনের সময় নিজ উদ্যোগে রাতে রাজধানীর বিভিন্ন 'ঘরবন্দী' মানুষদের বাসায় গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন তিনি।

ঢাকাটাইমস/৪জুলাই/এলএম/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :