ঈদ আনন্দ বাড়াতে মোজো-ক্লেমনে বিশাল ছাড়!

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জুলাই ২০২০, ০১:৩৬

ঈদুল আযহাকে সামনে রেখে গ্রাহকের ঈদ আনন্দ বাড়িয়ে তুলতে মোজো ও ক্লেমন নিয়ে এলো সিপি (কনজ্যুমার প্রাইস) ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনের ফলে গ্রাহকরা মোজো ও ক্লেমনের বোতলে পাবেন বিশাল ছাড়!

প্রতিবারের ন্যায় আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেড এবারের ঈদেও নিয়ে এসেছে উপভোগ্য ঈদ ক্যাম্পেইন। এবারের ঈদ ক্যাম্পেইন “এখন ২ লিটারের মোজো ও ক্লেমন এর অবিশ্বাস্য ঈদ আয়োজন”। বরাবরই বর্তমান প্রজন্মের কথা বিবেচনা করে ঈদ উৎসব ও আনন্দকে আরও মুখরিত করতে এই আয়োজন করে থাকে প্রতিষ্ঠানটি।

মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেড-এর হেড অব মার্কেটিং মাইদুল ইসলাম বলেন, “দেশের এই কঠিন পরিস্থিতিতেও সবাইকে ঈদের খুশি ভাগাভাগি করার সুযোগ করে দিতেই মোজো ও ক্লেমনের এই আয়োজন। এবারের ঈদ ক্যাম্পেইনে থাকছে ২ লিটারের মোজো ও ক্লেমন এর অবিশ্বাস্য ছাড়, যা আমাদের গ্রাহকের ঈদ আনন্দ বাড়িয়ে ঈদের প্রতিটি মুহুর্তকে আরও মুখরিত করে তুলবে।”

বর্তমান মূল্যের ওপরে থাকছে এই বিশেষ ছাড়। অফারটি ১৫ জুলাই থেকে শুরু হয়ে চলবে পুরো সেপ্টেম্বর মাস পর্যন্ত। এখন মোজো’র ২ লিটার বোতল পাওয়া যাবে ৬০ টাকায়, যা আগে ছিলো ১০০ টাকা। এদিকে, ক্লেমনের ২ লিটার বোতল পাওয়া যাবে ৬০ টাকায়, যা আগে ছিলো ১০০ টাকা। এখন মোজো’র ১ লিটার বোতল পাওয়া যাবে ৪০ টাকায়, যা আগে ছিলো ৬০ টাকা। এদিকে, ক্লেমনের ১ লিটার বোতল পাওয়া যাবে ৪০টাকায়, যা আগে ছিলো ৬০ টাকা।

দেশের এই কঠিন পরিস্থিতিতেও সবাইকে ঈদের খুশি ভাগাভাগি করার সুযোগ করে দিয়েছে মোজো ও ক্লেমন। এবারের ক্যাম্পেইনের মধ্য দিয়ে মোজো ও ক্লেমন একই সাথে সবার মাঝে ঈদের উন্মাদনা ও আনন্দ ছড়াবে। গ্রাহকরা ঘরে বসেই আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেড-এর অনলাইন প্ল্যাটফর্ম আলাদিন এবং দারাজ থেকে মোজো ও ক্লেমন কিনে এই অফার উপভোগ করতে পারবেন।

(ঢাকাটাইমস/১৫জুলাই/জেআর/ইএস)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :