লেবাননকে সাহায্য করতে নিলামে মিয়া খলিফার চশমা

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ আগস্ট ২০২০, ১৮:০২

লেবাননের বৈরুতে অ্যামোনিয়াম নাইট্রেট বিস্ফোরিত হয়ে লণ্ডভণ্ড হয়ে গেছে দেশটির স্বাভাবিক পরিস্থিতি। এমন পরিস্থিতিতে লেবাননের পাশে দাঁড়িয়েছে একাধিক দেশ এবং বিশ্ব নেতারা। এবার লেবাননকে সাহায্য করার জন্য হাত বাড়িয়েছেন সাবেক নীল তারকা মিয়া খলিফা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মিয়া খলিফা জানিয়েছেন, তার বিখ্যাত চশমা তিনি নিলামে তুলছেন। একেবারে কালো ফ্রেমের চশমাতে একাধিক নীলছবি করেছেন তিনি। সেটিকেই এবার বিক্রি করতে চলেছেন। আর তা বিক্রি করে যে অর্থ উঠবে, তা বিস্ফোরণ বিধ্বস্ত দেশের রেড ক্রসের ত্রাণ তহবিলে তুলে দেওয়া হবে।

তিনি ইনস্টাগ্রামে লিখেছেন, ‘আমি শুধু সৃজনশীল হওয়ার চেষ্টা করছি। অনেকে অনেকভাবে ত্রাণ সংগ্রহ করতে পারেন। তবে চাই না এই বিপর্যয়ের সময় আলোচনাটা অন্যদিকে ঘুরে যাক।’

ই-বে নামক একটি অনলাইন বেটিং সাইটের ওয়েবসাইটে নিলামে তোলা হয়েছে সাবেক পর্নস্টারের এই চশমাটি। এই নিলাম থেকে যা অর্থ উঠবে তা পুরোটাই লেবাননের রেড ক্রসের হাতে তুলে দেবেন মিয়া।

উল্লেখ্য,' ২০১৫ সালে তিন মাসের মধ্যে ১১টি পর্নোগ্রাফিতে দেখা গিয়েছিল মিয়া খলিফাকে। যার মধ্যে হিজাব পরে একটি নীল ছবি ঝড় তুলেছিল গোটা বিশ্বে। ভিডিও প্রকাশ্যে আসার পর মিয়াকে প্রাণনাশের হুমকি দেয় কট্টরপন্থীরা। পরে মিয়া জানিয়েছিলেন, পর্ন ইন্ডাস্ট্রিটে পা রেখে তিনি অনুতপ্ত ছিলেন। তার পরিবারকেও সেই সময় তিনি পাশে পাননি। তবে ২০১৫ সালের পর থেকে আর পর্নোগ্রাফিতে দেখা যায়নি তাকে।

(ঢাকাটাইমস/১৫আগস্ট/এসকেএস/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :