দৌলতপুরে স্কুল কমিটি নিয়ে উত্তেজনা, আহত ১

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ আগস্ট ২০২০, ১৫:৪৫

কুষ্টিয়ার দৌলতপুরে একটি প্রাথমিক বিদ্যালয়ের কমিটি গঠনকে কেন্দ্র করে সান্টু আলী নামে একজনকে পিটিয়ে আহত করার অভিযোগ ওঠেছে। ২৩ আগস্ট রাত সোয়া ৮টার দিকে উপজেলার মরিচা ইউনিয়নের ভুরকাপাড়া বাজারে এ ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার ৩২ নং ভুরকাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়েরে ম্যানেজিং কমিটি গঠনের লক্ষ্যে স্কুল অভিবাবক সদস্যরা যোগ্য প্রার্থী হিসেবে মহিফুল ইসলাম হিটলারকে মনোনীত করেন। এর বিরোধিতা করে প্রতিপক্ষ বিচ্ছাদ আলী ও বাবুসহ ৭/৮ জন লোহার রড হাতুড়ি নিয়ে ভুরকা বাজারে হিটলারের ওষুধের দোকানে হানা দেয়। এসময তারা স্কুল কমিটি গঠনের প্রয়োজনীয় কাগজপত্র জোর করে কেড়ে নেয়।

এর প্রতিবাদ করলে হামলাকারিরা হিটলারের ছোট ভাই সান্টু আলীকে হাতুড়ী ও রড দিয়ে পিটিয়ে আহত করে চলে যায়। পরে আহত সান্টুকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় মহিফুল ইসলাম হিটলার দৌলতপুর থানায় লিখিত অভিযোগ করেছেন। তবে ঘটনাটি নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

এলাকাবাসী জানায়, বিচ্ছাদ ও তার সহযোগীরা এলাকায় নানা ধরণের অপরাধ কর্মকাণ্ডে জড়িত। এতে সাধারণ মানুষ আতঙ্কে দিন কাটাচ্ছে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিশিকান্ত সরকার জানান, এ ঘটনায় উভয় পক্ষকে সংঘর্ষে না জড়ানোর জন্য সতর্ক করা হয়েছে। স্থানীয়ভাবে বিষয়টি মিমাংশা করার চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/২৬৫আগস্ট/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :