মাত্র ৫০০ টাকা নিয়ে মুম্বাই এসেছিলেন দিশা

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৩ সেপ্টেম্বর ২০২০, ১১:৪৪

তথাকথিত কোনো গডফাদার ছাড়াই বলিউডে জায়গা করে নিয়েছেন হালের জনপ্রিয় অভিনেত্রী দিশা পাটানি। তার সৌন্দর্যে কূপোকাত ভক্তরা। বেশ কিছু ছবিতেও নজর কেড়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় তিনি কোনো ছবি পোস্ট করলে মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। তবে বলিউডে জায়গা করে নেয়া খুব একটা সহজ ছিল না।

কেরিয়ার গড়ার জন্য যখন মুম্বাইয়ে এসেছিলেন, দিশার সঙ্গে ছিল মাত্র ৫০০ টাকা। একবার একটি সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছিলেন নায়িকা। দিশা জানান, তার কোনো ফিল্মি ব্যাকগ্রাউন্ড নেই। তাই তাকে বলিউডে বেশ সতর্কই থাকতে হয়। অভিনয় করতে তিনি ভালোবাসেন আর সেটাই করে যেতে চান।

বলিউডে কীভাবে প্রথম দিকে বেশ কিছু কাজ তার হাত ছাড়া হয়েছে তাও জানান দিশা। এমনকী, প্রথম যে ছবিতে কাজ করার সুযোগ পেয়েছিলেন, তাতেও কিছুদিন পরে তার জায়গায় অন্য নায়িকাকে নেন প্রযোজক। কিন্তু সমস্ত ঘটনা থেকেই শিক্ষা নিতে ভালোবাসেন বলে জানান দিশা পাটানি।

নিজের সম্পর্কে বলতে গিয়ে দিশা জানান, ‘মানুষ হিসেবে আমি খুব ইতিবাচক। পড়াশোনা ছেড়ে মুম্বাই আসি। একজন কলেজ ছাত্রীর পক্ষে একটা অচেনা শহরে এসে মানিয়ে নেয়া মোটেই সহজ নয়। আমি নিজে রোজগার করতাম এবং একাই থাকতাম। কোনো দিনও বাড়িতে টাকা চাইনি। মুম্বাইতে এসেছিলাম মাত্র ৫০০ টাকা নিয়ে। একটা সময়ে আমার কাছে কোনো টাকা ছিল না।’

দিশার জীবনে তখন একটাই মন্ত্র ছিল, কাজ করো, বাড়ি ফেরো আর ঘুমাও। তাই প্রথম দিকে বহু বিজ্ঞাপনের জন্য অডিশন দেন। মডেলিংও করতেন। এর পরেই জীবনের প্রথম বড় ব্রেক পান দিশা। ২০১৬ সালে ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’তে অভিনয়ের সুযোগ পান। মাহেন্দ্র সিং ধোনির সাবেক প্রেমিকার ভূমিকায় অভিনয় করেন। প্রথম ছবিতেই তিনি নজর কাড়েন।

ঢাকাটাইমস/০৩সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :