বাংলাদেশে আটকা পড়লেন পাঁচ প্রোটিয়া নারী ক্রিকেটার

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ এপ্রিল ২০২১, ১২:৫৮

লকডাউনের কারণে এক ম্যাচ না খেলে দেশে ফেরার কথা থাকলেও বাংলাদেশের থেকে গেলেন দক্ষিণ আফ্রিকা ইমার্জিং নারী ক্রিকেট দলের পাঁচজন। করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় বাংলাদেশে আটকা পড়লেন তারা। দলের বাকি সদস্যরা ইতোমধ্যে দক্ষিণ আফ্রিকায় পৌঁছে গেছেন।

করোনা পজিটিভ হওয়া পাঁচ সদস্য হচ্ছেন ক্রিকেটার সিনালো জাফটা, লিয়াহ জোনস, নোবুলুমকো বানেটি, রবিন শার্লি ও দলের ম্যানেজার মারসিয়া লেতসোয়ালো। গতকাল সকালে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে দলের সবাই করোনা পরীক্ষার নমুনা দেন। করোনা পরীক্ষার ফল আসে গতকাল রাতে। তখন সিলেট ছেড়ে দেশের পথে উড়াল দেওয়ার অপেক্ষায় থাকা দলটি ঢাকায় অবস্থান করছিল। জানা গেছে, করোনা পজিটিভ হওয়া দক্ষিণ আফ্রিকা ইমার্জিং দলের পাঁচ সদস্য এখন হোটেলে আইসোলেশনে আছেন।

এমনিতে দক্ষিণ আফ্রিকা নারী ইমার্জিং দলের দেশে ফেরার কথা ছিল ১৪ এপ্রিল। কিন্তু বাংলাদেশে এদিন থেকে কঠোর লকডাউনের ঘোষণা আসায় একদিন আগে অর্থাৎ ১৩ এপ্রিল সফরকারিদের পাঠিয়ে দেয়ার সিদ্ধান্ত হয়।

প্রসঙ্গত, বাংলাদেশ নারী ইমার্জিং ক্রিকেট দলের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে গত ২৮ মার্চ বাংলাদেশ সফরে আসে দক্ষিণ আফ্রিকা। সিরিজের একমাত্র ভেন্যু সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে হওয়ায় ওই দিনই ঢাকা থেকে তারা সরাসরি সিলেট আসেন।

উল্লেখ্য, পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি ম্যাচে পরস্পরের বিপক্ষে মাঠে নামে বাংলাদেশ বাংলাদেশের মেয়েরা এবং দক্ষিণ আফ্রিকা ইমার্জিং দল। বাংলাদেশ সফরে একটি ম্যাচেও জিততে পারেননি সফরকারীরা। দাপুটে ক্রিকেট খেলে প্রতিটি ম্যাচই জিতেছে টাইগ্রেসরা।

(ঢাকাটাইমস/১৩এপ্রিল/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :