চাঁদা আদায়, মোহাম্মদপুরে ‘ভুয়া’ সাংবাদিক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ মে ২০২১, ১৭:৩৮

চাঁদা আদায়ের সময় রাজধানীর মোহাম্মদপুর থানার ঢাকা উদ্যান থেকে একজন ভুয়া সাংবাদিককে গ্রেপ্তার করেছে র‌্যাব-২। তার নাম মো. মেহেদী হাসান।

রবিবার বিকালে র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) ফজলুল হক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে জানানো হয়, শনিবার রাত সাড়ে ১০ টার দিকে মেহেদী হাসানকে গ্রেপ্তার করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব জানতে পারে মোহাম্মদপুর এলাকায় একদল প্রতারক সাংবাদিক পরিচয় ব্যবহার করে সাধারণ মানুষের কাছ থেকে চাঁদা আদায় করে আসছে। র‌্যাব-২ এর একটি দল গতকাল শনিবার রাত সাড়ে ১০ টার দিকে ঢাকা উদ্যান থেকে সাংবাদিক পরিচয় ব্যবহার করে চাঁদা আদায়ের সময় মেহেদী হাসানকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতর মেহেদী হাসানের বরাত দিয়ে র‌্যাব জানায়, তিনি নিজেকে একটি সাপ্তাহিক পত্রিকার সাংবাদিক হিসেবে পরিচয় দেন। সাংবাদিক হিসেবে এই পত্রিকার পরিচয়পত্র কার্ড প্রদর্শন করে থাকে। তিনি সাংবাদিক পরিচয়ে দিয়ে এলাকায় প্রতারণা ও চাঁদা আদায় করাটাই মূলত তার কাজ। তিনি এর আগে একটি সাপ্তাহিক পত্রিকায় কাজ করতেন। ওই পত্রিকার পরিচয়ে জনসাধারণের সাথে প্রতারণাসহ চাঁদাবাজির অভিযোগে তাকে ওই পত্রিকার বহিষ্কার করা হয়েছিল।

ঢাকাটাইমস/১৬ মে/এএ

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :