মোহাম্মদপুরে অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জুন ২০২১, ২০:৫৪

রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে অস্ত্রসহ দুই সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-২। তারা হলেন মো. সজীব আহমেদ সুজন ওরফে ফর্মা সজীব এবং মো. রফিকুল ইসলাম। গতকাল বুধবার রাত পৌনে ১১টার সময় তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি দেশীয় ওয়ান শুটারগান উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. ফজলুল হক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয় র‌্যাব-২ এর একটি দল জানতে পারে, কিছু সন্ত্রাসী মোহাম্মদপুরের লতিফ রিয়েল এস্টেট এলাকায় অবস্থান করছে এমন খবরে রাত পৌনে ১১টার দিকে র‌্যাব সেখানে অভিযান চালায়। অভিযানে সজীব আহমেদ সুজন ওরফে ফর্মা সজীব এবং রফিকুল ইসলামকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের বরাত দিয়ে র‌্যাব জানায়, তারা অস্ত্রধারী সন্ত্রাসী। দুইজনেই স্থানীয় ভূমিদস্যুদের পক্ষে অপদখলীয় জমিতে গিয়ে পেশিশক্তির মহড়া দেয়াসহ নানা অপকর্মের সঙ্গে জড়িত। তারা প্রায়ই এলাকায় প্রভাব বিস্তারকল্পে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও ভয়ভীতি দেখিয়ে ত্রাসেরপরিবেশ সৃষ্টি করে। তাদের সহযোগীরা দিনে ভূমি দখল ও ব্যবসায়ীদের নিকট থেকে ভয়ভীতি দেখিয়ে চাঁদা আদায় করে। সন্ধ্যার পর থেকে মাদক ব্যবসা, চুরি, ডাকাতি সহ বিভিন্ন অপরাধমূলক কাজ করে বলে স্বীকার করে। গ্রেপ্তারকৃত সজীবের বিরুদ্ধে মোহাম্মদপুর থানাতেই অস্ত্র, মাদক ও মারামারি সংক্রান্তে আটটি মামলার সন্ধান পাওয়া গেছে।

ঢাকাটাইমস/১০ জুন/এএ/এমআর

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :