আইনি জটিলতায় বন্ধ কঙ্গনার ‘লক আপ’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ ফেব্রুয়ারি ২০২২, ১৪:০৫ | প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারি ২০২২, ১৩:২৩

আইনি জটিলতার মুখে পড়েছে কঙ্গনা রানাওয়াত সঞ্চালিত এবং একতা কাপুর প্রযোজিক রিয়্যালিটি শো ‘লক আপ’। হায়দ্রাবাদ সিভিল কোর্ট স্থগিতাদেশ জারি করেছে এই শো-এর উপর। ফলে প্রোমোশন থেকে বদলে গেল শো শুরুর তারিখ।

রবিবার (২৭ ফেব্রুয়ারি) শুরু হওয়ার কথা ছিল এই শো। তার বদলে এখন বলা হচ্ছে, ‘শিগগির আসছে’। কিন্তু কী এমন ঘটেছে, যার ফলে স্থগিতাদেশ জারি করা হলো এই শো-এর উপর?

সানোবার বেইজ নামের এক ব্যক্তি কঙ্গনার ‘লক আপ’ নামে ওই শো-এর বিরুদ্ধে আদালতে অভিযোগ করেন। তার বক্তব্য, এই শো-টির পরিকল্পনা তাদের আগে থেকেই ছিল এবং শো-টির জন্য তিনি এবং তার সহকর্মীরা দীর্ঘ দিন ধরে কাজও করছেন।

সানোবার জানান, লকডাউনের জন্য সেই কাজ সম্পূর্ণ হয়নি। কিন্তু এই শো-এর পরিকল্পনা তাদের করোনাকালের আগে থেকেই। তার সপক্ষে তাদের হাতে প্রমাণ রয়েছে বলেও দাবি করেন।

সানোবার সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তারা এই শো-টির কাজ নিয়ে অনেক দূর এগিয়ে গেছেন। তারা ‘দ্য জেল’ নামে এই একই পরিকল্পনার শো তৈরি করছেন। তার অভিযোগ, একতা কাপুরের শো তাদের শো-এর ধারণা থেকেই তৈরি।

এর পরই আদালতের তরফ থেকে কঙ্গনার ‘লক আপ’-এর উপর স্থগিতাদেশ জারি করা হয়। একতা কাপুরের প্রযোজনা সংস্থা, ওটিটি মাধ্যম এবং সহযোগী সংস্থাদের জানানো হয়েছে, আপাতত যেন শো-টি দেখানো না হয়।

ঢাকাটাইমস/২৭ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :