যে কারণে মোসাদ্দেককে বোলিং করাননি মাহমুদউল্লাহ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ জুলাই ২০২২, ১৬:০৬

ডোমিনিকায় অনুষ্ঠিত তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে বল হাতে সুবিধা করতে পারেননি বাংলাদেশের বোলাররা। সেখানে একটি ওভার বল করে মেডেনসহ উইকেট নিয়েছেন টাইগার অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত। কিন্তু পরে তাকে আর বল করাননি দলনেতা মাহমুদউল্লাহ রিয়াদ। সেটাকে কেন্দ্র করে বেশ প্রশ্ন ছোড়া হচ্ছে মাহমুদুউল্লাহর দিকে।

ম্যাচের শুরুতে টস জিতে ব্যাট করতে নেমেই দুর্দান্ত খেলতে থাকেন ক্যারিবিয়ান ব্যাটাররা। পাওয়ার প্লেতে ৪৬ রান তোলার পর ১২ ওভার শেষে সেটা দাঁড়ায় ১০০ রানে।

ম্যাচের এমতাবস্থায় মোসাদ্দেক হোসেনকে ১৩তম ওভারে বোলিং করার জন্য তার হাতে বল তুলে দেন বাংলাদেশের অধিনায়ক মাহমুদউল্লাহ। ভরসার প্রতিদান ভালোভাবেই দেন সৈকত। ১৩তম ওভারে কোনো না দিয়ে ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক নিকোলাস পুরানকে সাজঘরে পাঠান তিনি।

কিন্তু অবাক করার বিষয় হলো পরে আর বল করতে দেখা যায়নি মোসাদ্দেককে। মূলত দলনেতা মাহমুদউল্লাহ তার হাতে আর বল তুলে দেননি। ঠিক কি কারণে বল করাননি সেটা ব্যাখ্যা ম্যাচ শেষে দেন রিয়াদ। তার যুক্তি ক্রিজে দুই ডানহাতি ব্যাটার থাকার কারণে মোসাদ্দেক আর বল করাননি তিনি।

এ বিষয়ে মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, ‘মোসাদ্দেককে আমি অবশ্যই বোলিং করাতাম। কিন্তু রোভম্যান পাওয়েল তখন ব্যাটিংয়ে ছিলো। যেহেতু দুজনই ডানহাতি ব্যাটার, ঐ পাশের বাউন্ডারিটা একটু ছোটও ছিল। তো এজন্য আমি আর ঝুঁকি নেইনি। তাসকিনকে ঐ সময় বোলিংয়ে আনি।

(ঢাকাটাইমস/০৪ জুলাই/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :