নেইমারের নতুন বান্ধবী কে এই তুরিনি

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৩ জানুয়ারি ২০২৩, ১৮:১৩

কাতার বিশ্বকাপে সুবিধা করতে পারেনি ব্রাজিল। আহামরি পারফরম্যান্স ছিল না দলের সবচেয়ে বড় তারকা নেইমারেরও। এরপরও আলোচনার তুঙ্গে রয়েছেন এই তারকা ফুটবলার। শোনা যাচ্ছে নতুন প্রেমে পড়েছেন ৩০ বছর বয়সী নেইমার। তার বান্ধবীদের তালিকায় যোগ দেওয়া নতুন এই তরুণীর নাম জেসিকা তুরিনি।

ফুটবল ক্যারিয়ারে উত্থান-পতনের গল্প থাকলেও প্রেমের বাজারে নেইমারের নেই ওঠানামা। বয়স বাড়া সঙ্গে সঙ্গে বেড়েছেই চলেছে তার বান্ধবী সংখ্যা।

বেশ কিছুদিন ধরেই নাকি তুরিনি নামক এক ব্রাজিলিয়ান মডেলের সঙ্গে প্রেম করছেন ব্রাজিলের সবচেয় বড় বিজ্ঞাপন বয় নেইমার। বিশ্বকাপের ম্যাচগুলোতেও নাকি নেইমারকে সমর্থন জোগাতে স্টেডিয়ামে আসেন তার এই নতুন বান্ধবী। এতদিন সেটা সবার অগোচরেই ছিল।

ব্রুনা বিনাকার্ডি, বারবারা ইভান্স, ব্রুনা মার্কুইজিন, ল্যারিসা অলিভিয়েরা, গ্যাব্রিয়েল্লা লেনজি, ঝেনি অ্যান্ড্রাডে, ক্যারোলিনা কাপুটো, নাতালিয়া বারুলিচদের পরে এবার নবম বান্ধবী হিসেবে জেসিকা তুরিনির প্রেমে পড়লেন নেইমার। জিশোডটগ্লোবো নামের ব্রাজিলিয়ান সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে তাই উঠে এসেছে।

জিশডোটগ্লোবো নাম সেই সংবাদ মাধ্যমে প্রতিবেদনে লেখা হয়, ব্রাজিলিয়ান মডেল অভিনেত্রী ও ডিজিটাল ইনফ্লুয়েন্সার জেসিকা তুরিনির প্রেমে প্রেমে মজেছেন নেইমার। কাতার বিশ্বকাপ চলাকালে ব্রাজিলের ম্যাচে গ্যালারিতে দেখা গেছে তুরিনিকে। শুধু তাই নয় নেইমারের গোল করার পর নেইমারের স্বাক্ষর সম্বলিত ব্রাজিল জার্সিতে চুমু খেতেও দেখা যায় জেসিকা তুরিনিকে।

৩০ বছর বয়সী জেসিকা তুরিনি থাকেন ব্রাজিলের সাও পাওলো শহরে। মডেলিংয়ের পাশাপাশি গো-কার্টস রেস করেন জেসিকা তুরিনি। মিস এসপিরিটো সান্টো-২০১৪ প্রতিযোগিতায় রাজধানী ভিটোরিয়া শহরের প্রতিনিধিত্ব করেন তিনি।

(ঢাকাটাইমস/০৩জানুয়ারি/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :