শ্রমিকদের বেতন-বোনাস ও বকেয়া পরিশোধের ব্যবস্থা নিতে রওশন এরশাদের আহ্বান

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ এপ্রিল ২০২৩, ১৫:৪০

দ্রুত শ্রমিকদের বেতন-বোনাস ও বকেয়া পরিশোধ করে ঈদে নির্বিঘ্নে বাড়ি যাওয়া নিশ্চিত করতে ব্যবস্থা নিতে সরকারের প্রতি আহবান জানিয়েছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ এমপি।

তিনি বলেন, শ্রমজীবী খেটে খাওয়া মানুষ ঈদের আনন্দ যেনো পরিবার পরিজনের সঙ্গে নিশ্চিন্তে ভাগাভাগি করতে পারে সে দিকে লক্ষ্য রাখতে হবে।

সোমবার রাজধানীর গুলশানে বিরোধী দলীয় নেতার রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত পার্টির যুগ্ম আহবায়কদের বৈঠকে ভ্যার্চুয়ালি অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

বিরোধী দলীয় নেতা আরও বলেন, ঈদকে সামনে রেখে এবং চলমান পবিত্র রমজানে রোজাদার মানুষের কথা বিবেচনা করে নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণে রাখতে ব্যবস্থা নিতে হবে। এছাড়া ঈদ যাত্রা যেনো নিরাপদ ও নির্বিঘ্ন হয়, তাও নিশ্চিত করতে হবে। কোনো ধরনের ভোগান্তি বা দূর্ঘটনা যেনো ঈদ আনন্দকে ম্লান করে না দেয়, সে দিকে লক্ষ্য রাখতে আইনশৃঙ্খলাবাহিনীকে কঠোর পদক্ষেপ নেয়ারও আহবান জানান রওশন এরশাদ।

সভায় সভাপতিত্ব করেন সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক অধ্যাপক দেলোয়ার হোসেন খান। বিরোধী দলীয় নেতার মুখপাত্র কাজী মামুনূর রশীদের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিরোধী দলীয় নেতার রাজনৈতিক সচিব ও সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব গোলাম মসীহ।

তিনি জানান, ঈদের পর কূটনীতিক ও বিশিষ্টজনদের সম্মানে ঈদ পুনর্মিলনী করা হবে। জাতীয় পার্টির জাতীয় সম্মেলনকে সামনে রেখে রওশন এরশাদের উপস্থিতে তৃণমূলের নেতাকর্মীদের নিয়ে বর্ধিত সভাও করা হবে।

এতে আরো বক্তব্য রাখেন সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক এসএমএম আলম, অধ্যাপক ইকবাল হোসেন রাজু, ফখরুজ্জামান জাহাঙ্গীর, জিয়াউল হক মৃধা, নুরুল ইসলাম নুরু, গোলাম সারোয়ার মিলন, রফিকুল হক হাফিজ, খন্দকার মনিরুজ্জামান টিটু, হাজী তুহিনুর রহমান (নুরু হাজী)।

এসময় আরও উপস্থিত ছিলেন সাবেক এমপি অধ্যাপক নুরুল ইসলাম মিলন, সাবেক এমপি ইঞ্জিনিয়ার মামুনূর রশীদ, জাপা নেতা ওয়াহিদুল ইসলাম তরুণ, শাহ জামাল রানা, আব্দুল আজিজ, মনোয়ার হোসেন, শারমিন পারভীন লিজা, হাসনা হেনা, নাসির উদ্দিন মুন্সি, ইসরাফিল হোসেন, মঞ্জরুল হক সাচ্চা, নজরুল ইসলাম, জহির উদ্দিন জহির, তাহেরা মোশাররফ শোভা, জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

ঢাকাটাইমস/১০এপ্রিল/জেবি/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

অসুস্থ তাঁতীদল নেতা রেজাউল করিমকে দেখতে গেলেন কেন্দ্রীয় আহ্বায়ক আবুল কালাম আজাদ

শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ছাত্রলীগের কর্মসূচি

জাপাকে বিক্রি করে নেতাকর্মীদের ক্রীতদাস বানানোর চেষ্টা হয়েছে: কাজী মামুন

আ.লীগই ষড়যন্ত্র করে: সালাম

দেশে গণতন্ত্র, আইনের শাসন এবং মানবাধিকারের কিছুই অবশিষ্ট নেই: জামায়াত

ডোনাল্ড লু প্রসঙ্গে বেশি কথা বলতে চান না মির্জা ফখরুল

বিএনপির আরও পাঁচ নেতা বহিষ্কার

ইসরায়েলি লবির সঙ্গে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি: হাছান মাহমুদ

ডোনাল্ড লু'র আগমনে সরকার ভীত: ববি হাজ্জাজ

গণতন্ত্রের আস্থার মূল জায়গা ধ্বংস করে ফেলা হয়েছে: গয়েশ্বর

এই বিভাগের সব খবর

শিরোনাম :