কুষ্টিয়ায় কৃষককে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে হত্যা

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জুন ২০২৩, ১৭:০৮

কুষ্টিয়ার মিরপুরে রবিউল ইসলাম রবি (৪৮) নামের একজন কৃষককে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

রবিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার বহলবাড়ীয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের নওদা খাদিমপুর গ্রামের গাংপাড়ায় নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত রবিউল ইসলাম রবি নওদা খাদিমপুর গ্রামের গাংপাড়ার মৃত মুক্তার বিশ্বাসের ছেলে। পুলিশ, নিহতের স্বজন ও স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে স্ত্রীর সঙ্গে নিজ বসতঘরে ঘুমিয়ে থাকা অবস্থায় মাথায় ধারালো অস্ত্রের আঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এ সময় স্ত্রীর চিৎকার শুনে প্রতিবেশীরা ঘটনাস্থলে উপস্থিত হন এবং গুরুতর আহত অবস্থায় রবিউলকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহতের বড় ভাই ইসমাইল হোসেন বলেন, আমি কুষ্টিয়াতে থাকি। রাত ২টার দিকে শুনতে পারলাম আমার ছোট ভাইকে ঘুমের মধ্যে কেউ একজন কুপিয়েছে। পরে হাসপাতালে তার মৃত্যু হয়। আমি এ হত্যার দৃষ্টান্তমূলক বিচার চাই।

এ বিষয়ে মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, রবিউল ইসলামকে কুপিয়ে হত্যার ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনার পর এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। জড়িতদের আইনের আওতায় আনতে কাজ করছে পুলিশ।

(ঢাকাটাইমস/১৯জুন/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :