বিরামপুরে রেললাইনে আগুন

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১৭ নভেম্বর ২০২৩, ০৮:৪৮ | প্রকাশিত : ১৭ নভেম্বর ২০২৩, ০৮:৪৬

দিনাজপুরের বিরামপুর উপজেলায় রেললাইনের ওপর আগুন দিয়েছে দুর্বৃত্তরা। খবর পেয়ে রেলওয়ে স্টেশনে দায়িত্বে থাকা আনসার সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

বৃহস্পতিবার রাতে রেলওয়ে স্টেশনের উত্তর দিকে সিগন্যাল পয়েন্টের সামনে রেললাইনে টায়ার জ্বালিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

বিরামপুর রেলস্টেশনে দায়িত্বে থাকা আনসার সদস্য মো. নূরন্নবী বলেন, আমরা গতকাল বেলা ২টা থেকে রাত ১০টা পর্যন্ত ডিউটিতে ছিলাম। রাত সাড়ে ৮টার দিকে রেলওয়ে স্টেশনের উত্তর দিকে সিগন্যাল পয়েন্টের সামনে রেললাইনের ওপর দাউদাউ করে আগুন জ্বলতে দেখি। পরে সেখানে দৌড়ে গিয়ে দেখি গাড়ির দুটি টায়ারে আগুন জ্বলছে। স্থানীয় কিছু লোকের সহযোগিতায় সঙ্গে সঙ্গে পানি ঢেলে আগুন নেভাই। রেললাইনে কে আগুন দিয়েছে, তা জানতে পারিনি।’

বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুজহাত তাসনীম বলেন, ‘রেললাইনের ওপর আগুন দেওয়ার খবর পেয়ে তৎক্ষণাৎ সহকারী কমিশনার (ভূমি) মুরাদ হোসেন, থানার ওসি সুব্রত কুমার সরকার ও রেলওয়ে স্টেশনমাস্টার এ এস এম অনিককে সঙ্গে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। সেখানে গিয়ে জানতে পেরেছি, দুর্বৃত্তরা রেললাইনের পাশ থেকে টায়ারে আগুন জ্বালিয়ে রেললাইনের ওপর নিক্ষেপ করে পালিয়েছে। একটা টায়ার সম্পূর্ণ পুড়ে গেছে। আরেকটি টায়ারের জ্বলা আগুন আনসার সদস্যরা নিভিয়েছেন। পরে টায়ারটি জব্দ করা হয়। এ ঘটনায় জড়িত কাউকে এখন পর্যন্ত শনাক্ত করা সম্ভব হয়নি। ঘটনাস্থলে পুলিশ সদস্যরা অবস্থান করছেন।

(ঢাকা টাইমস/১৭নভেম্বর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :