খুলনায় ‘কিশোর গ্যাং’ লিডার গ্রেপ্তার, অস্ত্র ও গুলি উদ্ধার

খুলনা ব্যুরো, ঢাকা টাইমস
| আপডেট : ৩০ জানুয়ারি ২০২৪, ০০:৪১ | প্রকাশিত : ২৯ জানুয়ারি ২০২৪, ২৩:৩২

নগরীর দক্ষিণ টুটপাড়া এলাকার আলোচিত কিশোর গ্যাং লিডার আব্দুল্লাহ ওরফে আব্দুল্লাহ আল মামুনকে (২৩) আবারও গ্রেপ্তার করেছে পুলিশ। তার কাছ থেকে একটি অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। এ সময় মো. সোহাগ হোসেন (৩৫) নামে তার এক সহযোগীকেও গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত আব্দুল্লাহর বিরুদ্ধে ৯টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আব্দুল্লাহ নগরীর দক্ষিণ টুটপাড়া ছোট খালপাড়ার বায়তুল আমান মসজিদ সড়কের বাসিন্দা মো. জাহাঙ্গীর বাবুর্চির ছেলে।

সোমবার কেএমপির সদর দপ্তরের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার রকিবুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

এ নিয়ে কেএমপির চলমান অভিযানে ২১টি আগ্নেয়াস্ত্র, ১৪৮ রাউন্ড গুলি, ২৫টি চোরাই মোটরসাইকেল, বেশ কয়েকটি ককটেল, গান পাউডার, চাপাতি, রাম দা, ছোরা ও চাইনিজ কুড়ালসহ বিভিন্ন ধরনের আলামত উদ্ধার করা হয়েছে।

ব্রিফিংয়ে জানানো হয়, রবিবার রাত ১২টার দিকে কেএমপির লবণচরা থানা পুলিশের একটি দল স্থানীয় আমতলা মদিনাবাদ উকিলের কালভার্টের সামনে চেকপোস্ট ডিউটিতে ছিল। এ সময় সন্দেহবশত তারা সন্ত্রাসী সোহাগ হোসেনকে আটক করে তার প্যান্টের পকেট থেকে দুই রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করে। সে নগরীর ইসলামপাড়ার ২য় গলির (বাচ্চু মিয়ার বাড়ির ভাড়াটিয়া) মো. মানিকের ছেলে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুই রাউন্ড গুলি কিশোর গ্যাং লিডার মো. আব্দুল্লাহ আল মামুনের কাছ থেকে ক্রয় করেছে বলে জানিয়েছে। একই সঙ্গে আব্দুল্লার কাছে একটি বিদেশি পিস্তল ও গুলি রয়েছে বলে জানায়। পরে রাত দেড়টার দিকে পুলিশ বড় খালপাড় সংলগ্ন আর্জুর কালভার্ট এলাকা থেকে আব্দুল্লাহ আল মামুনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের পর তার দেওয়া তথ্য মতে লবণচরা থানার খান বাহাদুর সড়কের মতি মিয়ার মিলের উত্তর পাশে সোহেল ওরফে পালসার সোহেলের নির্মাণাধীন ভবনের ভিতর থেকে গুলি ও পিস্তল উদ্ধার করা হয়।

(ঢাকাটাইমস/২৯জানুয়ারি/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :