বখাটের উত্ত্যক্তের শিকার সেই মেয়ের বাড়িতে এডিসি

শওকত আলী, চাঁদপুর থেকে
| আপডেট : ১১ অক্টোবর ২০১৬, ১৯:০৯ | প্রকাশিত : ১১ অক্টোবর ২০১৬, ১৯:০৮

বখাটের উত্ত্যক্তের শিকার হয়ে ছয় মাস ধরে স্কুলে যাচ্ছিল না চাঁদপুরে তানিয়া নামের সপ্তম শ্রেণির একটি মেয়ে। এ ব্যাপারে সংবাদ প্রকাশের পর টনক নড়ে স্থানীয় প্রশাসনের। মঙ্গলবার তার বাড়িতে গিয়ে সরেজমিনে ঘটনা জেনেছেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আবদুল হাই, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোহেল রুশদীসহ পুলিশ প্রশাসনের কর্মকর্তারা।

তানিয়া চাঁদপুর শহরের কোড়ালিয়া রোডে লেডি প্রতিমা মিত্র উচ্চ বালিকা বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী। তানিয়ার মা আছমা বেগম জানান, গত প্রায় এক বছর ধরেই কোড়ালিয়া গাজী বাড়ির হানিফ গাজী তার মেয়েকে স্কুলে যাওয়া আসার পথে উত্ত্যক্ত করতেন। হানিফ একবার তানিয়াকে বিয়ের প্রস্তাবও দেয়। তানিয়া প্রত্যাখান করায় প্রায় ছয় মাস আগে তানিয়া বিদ্যালয়ে যাওয়ার সময় রিকশা থেকে নামিয়ে দুইবার শ্লীলতাহানির চেষ্টাও করে। এরপর থেকে তানিয়া স্কুলে যাওয়া ছেড়ে দিয়েছে।

অতিরিক্ত জেলা প্রশাসক ঘটনাস্থলে গিয়ে তানিয়ার সঙ্গে কথা বলেন। এ সময় তানিয়ার মা পুরো ঘটনা খুলে বলেন।

অতিরিক্ত জেলা প্রশাসক চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক মাহবুবকে নির্দেশ দিয়েছেন অপরাধের সঙ্গে জড়িতদের আটক করতে। এছাড়া বখাটে যুবক ও হানিফের পিতা চারুকে এলাকার শালিসকারীদের নিয়ে রাত ৮টার মধ্যে থানায় হাজির হওয়ার নির্দেশ দেন।

(ঢাকাটাইমস/১১অক্টোবর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত