মেঘনায় নৌকাডুবি: দুইদিন পর চার লাশ উদ্ধার

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ অক্টোবর ২০১৬, ১৪:১৭ | প্রকাশিত : ১৩ অক্টোবর ২০১৬, ১২:৫১
ফাইল ছবি

নরসিংদীর রায়পুরার মেঘনা নদীতে ইঞ্জিনচালিত নৌকা ডুবির ঘটনায় নিখোঁজ চার ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে রায়পুরা উপজেলার চরমধুয়া এলাকায় মেঘনা নদীতে মরদেহগুলো ভেসে ওঠে। পরে পুলিশ গিয়ে সেগুলো উদ্ধার করে।

মৃতরা হলেন- পশু ব্যবসায়ী রায়পুরার আব্দুল্লাহপুর গ্রামের আ: হাকিম, ফরিদ মিয়া, বাহেরচর গ্রামের আনোয়ার হোসেন ও মেহেরনগর গ্রামের খলিল মিয়া।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে রায়পুরার চরমধুয়া এলাকায় মেঘনা নদীতে চারটি মরদেহ ভেসে উঠে। খবর পেয়ে রায়পুরা থানা পুলিশ মরদেহগুলো উদ্ধার করে। পরে নিহত চার ব্যবসায়ীর স্বজনরা মরদেহগুলো শনাক্ত করে নিয়ে যান।

এদিকে মরদেহগুলো দাফনের জন্য জেলা প্রশাসন প্রত্যেক পরিবারকে নগদ ১০ হাজার টাকা, ২০ কেজি চাল ও উপজেলা প্রশাসন ৫ হাজার করে টাকা বিতরণ করেছে।

মঙ্গলবার সন্ধ্যায় ব্রা‏হ্মণবাড়ীয়ার নবীনগরের বাইশমৌজা পশুর হাট থেকে রায়পুরার চরসুবুদ্ধিতে ফেরার পথে ভেলুয়ার চর গ্রাম সংলগ্ন স্থানে ঝড়ের কবলে পড়ে ডুবে যায় পশুবাহি ইঞ্জিনচালিত এই নৌকাটি। এ সময় কয়েকজন ব্যবসায়ী সাঁতরিয়ে তীরে ওঠতে পারলেও চার জন পশু ব্যবসায়ী নিখোঁজ হন। পানিতে ডুবে যায় নৌকায় থাকা পশুগুলো। পরে নিখোঁজদের উদ্ধার করতে অভিযানে নামে সাত সদস্যের ডুবুরি দল।

(ঢাকাটাইমস/১৩অক্টোবর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত