পুলিশ মেরে আসামি ছিনতাই

শামীম চৌধুরী, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি
| আপডেট : ২৪ জানুয়ারি ২০১৭, ২১:২৮ | প্রকাশিত : ২৪ জানুয়ারি ২০১৭, ১৫:০৩

হবিগঞ্জের মাধবপুরে পুলিশকে মারধর করে দ্রুত বিচার মামলার এক আসামিকে ছিনিয়ে নিয়েছে একদল দুর্বৃত্ত। সোমবার রাতে উপজেলার চৌমুহনী ইউনিয়নের গাজীপুর গ্রামে এ ঘটনা ঘটে। দুর্বৃত্তদের হামলায় আহত ছয় পুলিশ সদস্যআহত হয়েছে। এ ঘটনায় মামলা হওয়ার পর মঙ্গলবার একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার রাত সোয়া ৯টার দিকে মনতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই কামরুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ চট্টগ্রাম দ্রুত বিচার ট্রাইব্যুনালের ৩২/০৮ নং মামলার ফেরারি আসামি উপজেলার গাজীপুর গ্রামের মাহমুদ হোসেনের ছেলে শিপন মিয়াকে গ্রেপ্তার করতে গেলে আসামি ও তার আত্মীয় স্বজনরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে পুলিশের উপর হামলা করে। এতে এসআই কামরুল ইসলাম, জালাল উদ্দিন, মাছুম, কনস্টেবল ভজন দাস এবং মনির হোসেন আহত হন। তাদেরকে রাতেই মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

আসামি ছিনতাই ও পুলিশের কর্তব্য কাজে বাধা দেওয়ার অভিযোগে এসআই কামরুল ইসলাম বাদী হয়ে শিপন মিয়াকে প্রধান আসামি করে আট জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও তিন থেকে চার জনের বিরুদ্ধে মাধবপুর থানায় একটি মামলা করেছেন। এ ঘটনায় মঙ্গলবার সকাল ১০টার দিকে গাজীপুর গ্রামে অভিযান চালিয়ে মামলার এজাহারনামীয় আসামি কামাল মিয়াকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

মাধবপুর থানার পরিদর্শক (তদন্ত) সাজেদুল ইসলাম পলাশ ঢাকাটাইমসকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

(ঢাকাটাইমস/২৪জানুয়ারি/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত