আখাউড়ায় অন্ধপল্লীতে দুর্বৃত্তদের হামলা, আহত ১০

আখাউড়া (ব্রাক্ষণবাড়িয়া) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জানুয়ারি ২০১৭, ১৮:১৮

ব্রাক্ষণবাড়িয়ার সীমান্তবর্তী আখাউড়ায় মাদক বহনে অনীহা প্রকাশ করায় চিহ্নিত মাদক ব্যবসায়ীদের হামলায় নারীসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। আহতরা আখাউড়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন রয়েছেন। এ সময় চোরাকারবারি হামলাকারীরা অন্ধপল্লীর বাড়িঘর ভাঙচুর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সোমবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার আজমপুর এলাকার সরকার পট্টিতে (অন্ধ পল্লী) এ ঘটনাটি ঘটে। ঘটনায় পুলিশ মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা না নেয়ায় এলাকা বাসীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

হামলায় আহত খোদেজা ও ইউনুছ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ঢাকাটাইমসকে জানান, প্রভাবশালী মাদক ও  চোরাকারবারি ‘ফেন্সি’ হারিছ ও তার স্ত্রী মনোয়ারা অন্ধ পল্লীর (সরকার কর্তৃক গুচ্ছগ্রাম) নিরীহ কিশোর ও যুবকদের দিয়ে জোরপূর্বক বিভিন্ন মাদক বহন করায়। সম্প্রতি মাদক ও চোরাকারবারিদের বিরুদ্ধে স্থানীয়ভাবে জনসচেতনতায় একাধিক বৈঠক করা হয়। ফলে অন্ধ পল্লীর যুবকরা হারিছের মাদক বহনে অনীহা প্রকাশ করে। এতে ক্ষিপ্ত হয়ে উঠে হারিছ ও তার লোকজন।

ঘটনা অস্বীকার করে হারিছ ঢাকাটাইমসকে বলেন, অন্ধ পল্লীর বাসিন্দারা ভিক্ষুক ও দুষ্ট প্রকৃতির লোক। ওরা আমাদেরকে গালিগালাজ করায় এ হামলা চালানো হয়।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন তরফদার ঢাকাটাইমসকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি সামাল দিলেও কাউকে আটক করা যায়নি। তবে অপরাধীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/৩০জানুয়ারি/প্রতিনিধি/আইএইচ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত