রবিউল করিম স্মৃতি ভলিবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ মার্চ ২০১৭, ২২:৪৫

=ঢাকার গুলশানে জঙ্গি হামলায় নিহত সিনিয়র এসি রবিউল করিম স্মৃতি ভলিবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে মানিকগঞ্জ সদর উপজেলার কাটিগ্রাম স্পোর্টিং ক্লাবের মাঠে এই খেলার উদ্বোধন করেন রবিউল করিমের ছোট ভাই শামসুজ্জামান শামস।

খেলায় ইরতা তরুণ সংঘকে হারিয়ে পুলিশ একাদশ বিজয়ী হয়েছে।

গত বছর রাজধানীর গুলশানের হলি আর্টিজান বেকারিতে জঙ্গি হামলায় নিহত হন এসি রবিউল করিম। তার স্মৃতির প্রতি শ্রদ্ধা জানাতে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়। গত ৪ ফেব্রুয়ারি এই টুর্নামেন্ট শুরু হয়।

ফাইনাল খেলায় প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার মাহফুজুর রহমান। তিনি বলেন, এসি রবিউল করিম দেশের জন্য নিজেকে উৎসর্গ করেছেন। তিনি যে আত্মত্যাগের শিক্ষা দিয়ে গেছেন, তা কেবল পুলিশ বাহিনী নয়- সাধারণ মানুষের মাঝে বেঁচে থাকবেন।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে কাটিগ্রাম স্পোর্টিং ক্লাবে সভাপতি বুলবুল আহমেদের সভাপতিত্বে আরও বক্তব্য দেন- অতিরিক্ত পুলিশ সুপার জাকির হাসান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব কুমার সাহা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসরাফিল হোসেন, কাটিগ্রাম ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান বিপ্লব হোসেন সেলিম, আটিগ্রাম ইউপির চেয়ারম্যান নূরে আলম প্রমুখ।

আয়োজক কমিটি সূত্রে জানা গেছে, টুর্নামেন্টে মোট আটটি দল অংশগ্রহণ করে।  ফাইনাল খেলায় ইরতা তরুণ সংঘ ও পুলিশ একাদশ প্রথম ২-২ খেলায় ড্র করে। পরে আবার খেলা শুরু হলে ২-৩ খেলায় পুলিশ একাদশ বিজয়ী হয়। বিজয়ী দল পুলিশ একাদশকে ৫০ হাজার টাকা এবং রানার্স আপ দল ইরতা একাদশকে ২০ হাজার টাকা পুরস্কার দেয়া হয়।

এছাড়া প্রত্যেক খেলোয়াড়কে সম্মাননা হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়।

(ঢাকাটাইমস/১৭মার্চ/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত