‘দাপুটে গিন্নিমা’র জন্মদিন আজ

বিনোদন ডেস্ক
ঢাকাটাইমস
| আপডেট : ২১ মার্চ ২০১৭, ১১:১৯ | প্রকাশিত : ২১ মার্চ ২০১৭, ১১:১৪

আজ ২১ মার্চ বলিউড অভিনেত্রী রানী রানী মুখার্জীর জন্মদিন। জন্মদিন মানেই বিশেষ একটা দিন। কিন্তু রানির কাছে এবারের জন্মদিন একটু যেন বেশিই স্পেশাল। ২০১৪, প্রদীপ সরকারে ‘মর্দানি’-র পর অভিনয়ের প্রথম ইনিংস শেষ করেছিলেন রানি। ছবি রিলিজের কয়েক মাস আগেই আদিত্য চোপড়ার সঙ্গে তার বিয়ে হয়। ২০১৫ সালের ডিসেম্বরে মা হয়েছেন তিনি। এখন তার ধ্যানজ্ঞান মেয়ে আদিরা। দুই আড়াই বছর বিরতির পর রানি আবার অভিনয়ে ফিরছেন সিদ্ধার্থ পি মালহোত্রার ছবি ‘হিচকি’ দিয়ে। এই ছবির শুটিং শুরু হবে আগামী মাসে।

রানীর নায়িকাসুলভ চেহারায় বদল এসেছে। এসব দেখে ভাববেন না, তিনি সব ভুলে গৃহবধূ হয়ে গিয়েছেন। শোনা যায়, যশ রাজ ফিল্মসের যাবতীয় কাজে তার কড়া নজর। ছবি, ছবির কলাকুশলী মিসেস চোপড়া জুনিয়ারের ইশারাতেই ঠিক হয়। ‘বেফিকরে’র শুটিংয়ের সময় আদিত্য চোপড়া ও গোটা ইউনিটের সঙ্গে ছোট্ট আদিরাকে নিয়ে তিনি পৌঁছে গিয়েছিলেন প্যারিসে।

নিন্দুকেরা বলেন, গিন্নিমার নাকি ভারী দাপট! শুধু আদিরা নয়, স্বামী মানুষটিকেও তিনি বেশ নজরে-নজরে রাখেন! তার এই অভ্যেস নাকি শ্বশুরবাড়িতে ঢোকার আগের থেকেই! কথায় আছে, যা রটে তা কিছুটা তো বটেই! এক অ্যাওয়ার্ড ফাংশনে এই প্রবাদের প্রমাণ দিয়েছিলেন শত্রুঘ্ন সিংহ, রানিকে ‘রানি চোপড়া’ নামে ডেকে ফেলেছিলেন!

তাই হয়তো ঘরের ব্যানারের ছবি দিয়ে তার ফিরে আসার শুরুটাও হল নাটকীয়ভাবেই। যে রানি সোশ্যাল মিডিয়া থেকে বরাবরই দূরে থাকতেন, তিনিই কামব্যাকের ফিতে কাটতে বেছে নিলেন সেই মাধ্যমকেই। ভক্তদের পাঠানো চিঠি, ফুল, কার্ড তাকে খুব আবেগপ্রবণ করে তোলে। তাই তিনি সরাসরি তাদের সঙ্গে কথা বলতে ‘ফেসবুক লাইভ’ বেছে নিয়েছেন। স্বাভাবিকভাবেই সেখানে ‘তার সোশ্যাল মিডিয়ায় না থাকার কারণ’ নিয়ে প্রশ্নের সম্মুখীন হয়েছেন। উত্তরে রানি জানিয়েছেন, তার ভালই লাগে স্যোশ্যাল মিডিয়ায় থাকতে, মেয়ে আদিরার ছবি পোস্ট করতে। কিন্তু তার স্বামী সাংঘাতিক প্রাইভেট পার্সন। তার ভারী না পছন্দ এই সব।

রানি জানিয়েছেন, আজকের দিনটি তিনি অভিভাবক, স্বামী ও মেয়ের সঙ্গে কাটাবেন। রানির বার্থ ডে পার্টি সম্পর্কে জানতে চাইলে রানির মা কৃষ্ণা মুখার্জী বলেন, ‘এখন ওর স্বামীই সব আয়োজন করে। এখনও জানি না ওরা কী করবে, তবে নিমন্ত্রণ তো থাকবেই।’

শোনা যায়, রানি নাকি মেয়ের সব কাজ নিজে হাতে করেন? ‘কিছু করতে হয় না, চারজন পরিচারিকা আছে, কাজ করতে হবে কেন! ও সব সময় মেয়ের সঙ্গে থাকে। রোজ তো আমার কাছে আসে। অনেকটা সময় থাকে।’ তা হলে ‘হিচকি’র শুটিংয়ের সময় আদিরা... প্রশ্ন শেষ হওয়ার আগেই পাক্কা দিদিমার মতো তিনি বললেন, ‘কেন আমি তো আছি ওকে দেখার জন্য।’

(ঢাকাটাইমস/২১মার্চ/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :