‘দেশীয় জঙ্গিদের সঙ্গে আইএসের সংশ্লিষ্টতা নেই’

মেহেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ এপ্রিল ২০১৭, ১৯:৪১

পুলিশ অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড অপারেশনের অতিরিক্ত আইজি মকলেছুর রহমান বলেছেন, ‘বাংলাদেশি জঙ্গিদের সঙ্গে আইএসের কোনো সংশ্লিষ্টতা নেই। এটা একটি অপ্রচার। ধর্মের নামে জঙ্গিবাদ বাংলাদেশের সাধারণ মানুষ ও মুসলিমরা মেনে নেয়নি। যার ফলে জঙ্গিদের বিরুদ্ধে বাংলাদেশের বড় একটি অংশ মাঠে নেমেছে।’

সোমবার বিকালে মেহেরপুরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন। মেহেরপুর জেলায় বার্ষিক পুলিশ সমাবেশ উপলক্ষ্যে ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিরতণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তিনি।

সোমবার বিকালে মেহেরপুর পুলিশ লাইন্স মাঠে আয়োজিত এ অনুষ্ঠানে মেহেরপুর পুলিশ সুপার আনিছুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন খুলনা রেঞ্জ ডিআইজি দিদার আহম্মেদ ও অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা পরিষদ চেয়ারম্যান গোলাম রসুল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক, গাংনী পৌর মেয়র আশরাফুল ইসলাম প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন খুলনা জেলা পুলিশ সুপার নিজাম উদ্দীন মোল্লা, যশোর পুলিশ সুপার আনিসুর রহমান বিপিএমপিপিএম, ঝিনাদহ জেলা পুলিশ সুপার  মিজানুর রহমান, কুষ্টিয়া পুলিশ সুপার মেহেদী হাসান মারুফ, মাগুরা পুলিশ সুপার মুনিবুর রহমান, নড়াইল পুলিশ সুপার সর্দ্দাও রকিবুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠান শেষে সেরা খেলোয়াড় ও শিল্পীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

(ঢাকাটাইমস/০৩এপ্রিল/প্রতিনিধি/জেবি)

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত