গাজীপুরে চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ১

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ এপ্রিল ২০১৭, ২২:২৬
প্রতীকী ছবি

গাজীপুরের কালিয়াকৈরে চোর সন্দেহে একজনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনার জেরে এলাকাবাসীর সঙ্গে সংঘর্ষে আহত হয়েছেন পুলিশসহ সাতজন।

নিহত সাগর চাঁদপুরের ফরিদগঞ্জ থানার চরমুহুরি এলাকার আফজাল ওরফে আব্দুর রবের ছেলে। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, উপজেলার গাছবাড়ি এলাকায় বুধবার রাত ৩টার দিকে জঙ্গলের পাশে দুটি গরু নিয়ে কয়েকজন অবস্থান করছিল। এলাকাবাসী তাদের ধাওয়া দিয়ে চারজনকে ধরে চোর সন্দেহে পিটিয়ে আহত করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে এলাকাবাসী তাদের বাধা দেয়। এসময় থানার উপপরিদর্শককে কক্ষে অবরুদ্ধ করে রাখা হয়। এতে পুলিশের সঙ্গে এলাকাবাসীর সংঘর্ষ হয় এবং এক পুলিশসহ অন্তত সাতজন আহত হয়।

আহতরা হলেন, সন্দেহভাজন চোর ঢাকার দোহার থানার সানপাড়া এলাকার তোতা মিয়ার ছেলে মানিক, ময়মনসিংহের নান্দাইল থানার লক্ষ্মীরচর এলাকার রিপন মিয়ার ছেলে মোজাম্মেল হক  ও ভোলা সদরের ইলিশা এলাকার মো. সিদ্দিক মিয়ার ছেলে মো. আশিক মিয়া , কালিয়াকৈর থানার এসআই বকুল হোসেন, স্থানীয় বাসিন্দা নুরুল আমিন, আলমগীর ও শাহজাহান মিয়া। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক সাগরকে মৃত ঘোষণা করেন।

(ঢাকাটাইমস/৬এপ্রিল/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত