কামালদিয়ায় মোরগ-টিউবয়েল সমর্থকদের সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ এপ্রিল ২০১৭, ১১:৫৪ | প্রকাশিত : ১৬ এপ্রিল ২০১৭, ১১:৪৪

ফরিদপুরের মধুখালী উপজেলার কামালদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুইপক্ষে সংঘর্ষের খবর পাওয়া গেছে। রবিবার বেলা ১১টার দিকে কামালদিয়া ইউনিয়নের আয়েশা কমিউনিটি ক্লিনিক কেন্দ্রে এই সংঘর্ষ হয়। পরে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

স্থানীয়দের বরাত দিয়ে ঘটনাস্থল থেকে আমাদের প্রতিবেদক জানান, কামালদিয়া ইউনিয়নের পরিষদের ৮নং ওয়ার্ডের সদস্য প্রার্থী টিউবয়েল মার্কার ইউনুস ফকিরের লোকজন এবং মোরগ মার্কার লিয়াকত মোল্লার সমর্থকদের মধ্যে এই সংঘর্ষ হয়েছে। ইউনুস ফকিরের এক সমর্থক ভোট দিতে কেন্দ্রে যায়। পরে তিনি ব্যালটপেপার নিয়ে ভোটকেন্দ্রের বাইরে আসেন। এসময় ওই ভোটার তার পক্ষের লোকজনকে ব্যালটপেপার দেখিয়ে তার ভোট দেয়ার বিষয়টি জানান। এ ঘটনায় উপস্থিত লিয়াকত মোল্লার সমর্থকরা প্রতিক্রিয়া দেখান। এতে উভয়পক্ষের উত্তেজনা দেখা দেয়। এক পর্যায়ে টিউবয়েল-মোরগ প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। পরে পুলিশ ও বিজিবির সদস্যরা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

আজ দেশের ১৫৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। মধুখালী উপজেলার কামালদিয়াসহ আরও চার ইউনিয়নেও ভোট চলছে। এই চার ইউনিয়নে ভোটার সংখ্যা ৩৮ হাজারা ৯১০জন। এরমধ্যে পুরুষ ১৯ হাজার ৪৭৬জন আর নারী ভোটার ১৮ হাজার ৯৩৪জন।

এই চার ইউনিয়নে চেয়ারম্যান পদে ১৭ জন এবং সদস্য পদে ১১৭জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। এছাড়া সংরক্ষিত মহিলা সদস্য পদে রয়েছেন ৩৫ জন প্রার্থী।

(ঢাকাটাইমস/১৬এপ্রিল/এইচএফ/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :