মির্জাপুরে ৩ ইউপিতে আ.লীগ, ২টিতে বিএনপি জয়ী

মির্জাপুর প্রতিনিধি
ঢাকাটাইমস
| আপডেট : ১৬ এপ্রিল ২০১৭, ২৩:০৭ | প্রকাশিত : ১৬ এপ্রিল ২০১৭, ২০:৫২

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ছয় ইউনিয়নের তিনটিতে আওয়ামী লীগ প্রার্থী ও দুইটিতে বিএনপি প্রার্থীরা বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এছাড়া অপর একটি ইউপিতে স্বতন্ত্র (বিএনপি বিদ্রোহী) চেয়ারম্যান প্রার্থী বিজয়ী হয়েছেন।

রবিবার সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত শান্তিপূর্র্ণ ভোট গ্রহণ শেষে এ ফল ঘোষণা করা হয়।
ছয় ইউনিয়নে নির্বাচিত চেয়ারম্যানগণ হলেন- লতিফপুর ইউনিয়নে মো. জাকির হোসেন (নৌকা), আজগানা ইউনিয়নে মো. রফিকুল ইসলাম সিকদার (নৌকা), ভাওড়া ইউনিয়নে মো. আমজাদ হোসেন (নৌকা), বহুরিয়া ইউনিয়নে মো. আব্দুস সামাদ (ধানের শীষ), তরফপুর ইউনিয়নে মো. সাইদ আনোয়ার (ধানের শীষ), ফতেপুর ইউনিয়নে (বিএনপি বিদ্রোহী)  স্বতন্ত্র প্রার্থী মো. আব্দুর রউফ (আনারস) প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন।

সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহণের লক্ষে সকাল থেকে বিপুল সংখ্যক পুলিশ, র‌্যাব, বিজিবি ও আনসার সদস্য দায়িত্ব পালন করে। দুপুরে টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. মাহাবুব হোসেন কয়েকটি কেন্দ্র পরিদর্শন করেছেন। এ ছাড়া ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও স্ট্রাইকিং ফোর্সও মাঠে ছিল।

এদিকে সুষ্ঠু সুন্দর পরিবেশে ভোট সম্পন্ন হওয়ায় নির্বাচন সংশ্লিষ্ট কাজে জড়িতদের, প্রার্থী ও তাদের সমর্থক, সর্বোপরি ভোটারদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমীন।

(ঢাকাটাইমস/১৬এপ্রিল/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত