মৎস্য মন্ত্রীকে বয়কটের ঘোষণা বিজয়নগর আ.লীগের

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ এপ্রিল ২০১৭, ১৭:৪৭
ফাইল ছবি

স্থানীয় সংসদ সদস্য ও আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীকে সঙ্গে না নিয়ে এলে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী ছায়েদুল হকের অনুষ্ঠান বর্জনের ঘোষণা দিয়েছে স্থানীয় আওয়ামী লীগ।

বৃহস্পতিবার দুপুরে বিজয়নগর উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে তারা এ ঘোষণা দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম ভূঁইয়া ও সাধারণ সম্পাদক এবং স্থানীয় উপজেলা চেয়ারম্যান তানভীর ভূঁইয়া।

রবিবার বিজয়নগর উপজেলা প্রাণিসম্পদ হাসপাতাল উদ্বোধন ও সুধি সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

এর আগে আশুগঞ্জেও মন্ত্রী ছায়েদুল হকের সমাবেশ নিয়ে একই ধরনের সমাবেশ উপজেলা আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়েছিল।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তানভীর ভূঁইয়া বলেন, বিজয়নগর উপজেলা প্রাণিসম্পদ হাসপাতাল উদ্বোধনের জন্য মন্ত্রী ছায়েদুল হকের অফিসিয়াল সফরসূচি আমরা পাইনি। জেলা ও উপজেলা আওয়ামী লীগও মন্ত্রীর সফরসূচির ব্যাপারে কিছু জানে না।

সংবাদ সম্মেলনে ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি ও আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সঙ্গে পরামর্শ করে মন্ত্রী ছায়েদুল হকের সফরসূচি স্থগিত করার দাবিও জানানো হয়।

বিজয়নগর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফয়জুন নাহার টুনি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম ভূঁইয়া প্রমুখ এই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

ব্রাহ্মণবাড়িয়ায় ছায়েদুল হক ও উবায়দুল মোকতাদির চৌধুরীর মধ্যে দ্বন্দ্ব পুরনো। গত বছর নাসিরনগরে হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার জন্যও এই দ্বন্দ্বকে দায়ী করা হয়।

ঢাকাটাইমস/২০এপ্রিল/ডব্লিউবি

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত